২৬শে এপ্রিল, ২০১৮ ইং, ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই শাবান, ১৪৩৯ হিজরী

আউট! সৌম্যের আঘাত , শ্রীলঙ্কা ১৪৪/৬ (১৮.৩ ওভার)! লাইভ দেখুন খেলাটি (Live)

মার্চ ১৬, ২০১৮, সময় ৩:০৬ অপরাহ্ণ

১৬/০৩/২১৮ শুক্রবার অঘোষিত ফাইনালে সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলদেশ । আনন্দের কথা হচ্ছে ১৬ তারিখের ম্যাচগুলি বাংলাদেশ হারে নাই । যদি আজকে এমন হয় তাহলে ভারতের সাথে ফাইনাল খেলবে বাংলাদেশ । কারণ আজকের ম্যাচে যে দল জিতবে সে দল ফাইনাল খেলবে ।, খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কে ক্লিক করে। স্ক্রল করে নিচে যান।

টস ফলাফলঃ আজকের ম্যাচে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ । ব্যাট করছে শ্রীলঙ্কা।বাংলাদেশ একাদশে মাত্র একটি পরিবর্তন ।আবু হায়দার রনির বদলে সাকিব ।

ব্যাট করতে নেমে এখন পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১৪৫/৬ (১৮.৪ ওভার), সাকিব নিজের ২য় ওভারের প্রথম বলে উইকেট নেন। মুস্তাফিজ প্রথম ওভারে ১ উইকেট এবং ২য় ওভারে আরও একটি উইকেট নেন। মুস্তাফিজের ওভারের ১ টি রান আউট হয়। নিজের ৩য় ওভারের মিরাজ আঘাত হানেন । সৌম্য মিজের ২য় ওভারে আঘাত হানেন।

একাদশ বাংলাদেশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ।

শ্রীলঙ্কা : দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, উপুল থারাঙ্গা, দাসুন শানাকা, থিসারা পেরেরা (অধিনায়ক), আকিলা ধনঞ্জয়া, জীবন মেন্ডিস, নুয়ান প্রদীপ, দুশমান্থা চামিরা এবং সুরাঙ্গা লাকমল।

খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কগুলোতে

খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কগুলোতে

১ম লিঙ্ক

২য় লিঙ্ক