২১শে আগস্ট, ২০১৮ ইং, ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

‘আমি সারাজীবন জেলে কাটাবো’, যে ক্ষোভে বললেন সালমান

মে ১৬, ২০১৮, সময় ৩:২২ অপরাহ্ণ









কৃষ্ণসার হরিণ হত্যা মামলার রায় শোনার পর প্রযোজকরা অনিদ্রায় রাত কাটালেও, দুঃশ্চিন্তা থেকে বহু গজ দূরেই ছিলেন সালমান খান। কারণ তাঁর বিশ্বাস ছিল তিনি ছাড়া পাবেনই। সালমানের নতুন ছবি ‘‌রেস থ্রি’‌–এর ট্রেলার মুক্তির সময় এই মামলা নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের তাঁর আত্মবিশ্বাসের কথা জানান। সালমান খুবই সহজভাবে হেসে সাংবাদিকদের বলেন, ‘‌আপনারা কি ভেবেছিলেন আমি সারাজীবন জেলে কাটাব?‌’‌ এই প্রশ্নের উত্তরে এক সাংবাদিক যখন নেতিবাচক জবাব দেন, পাল্টা জবাব আসে সল্লু মিঞার কাছ থেকেও। তিনি বলেন, ‘‌ধন্যবাদ, আমি চিন্তায় ছিলাম।









যদিও সালমানের এই জবাবে মোটেও খুশি নন নেটিজেনরা। অনেকেই সালমানের ওপর ক্ষোভ উগরে দেন টুইটারে। একজন বলেন, ‘‌ও হ্যাঁ, আমাদের দেশে তো অনেকেই যা খুশি করে রেহাই পেতে পারে’‌।









অন্য একজন টুইট করে বলেন, ‘‌আমরা অর্থের ক্ষমতা জানি, পুলিশ–প্রশাসনকে পয়সার জোরে কিনে নেয় এই উচ্চবিত্তরা।’‌









উল্লেখ্য, ১৯৯৮ সালে জয়পুরে ‘‌হাম সাথ সাথ হ্যায়’‌ শুটিংয়ের সময় ২টি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সলমন খান। সেই মামলায় জয়পুর আদালত সলমনকে পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয়। কিন্তু দু’‌দিন পরেই সলমনের জামিন মঞ্জুর করে আদালত। এই মামলার পরবর্তী শুনানি ১৭ জুলাই রয়েছে। রেমো ডি’‌সুজা পরিচালিত সলমনের ‘‌রেস থ্রি’‌ মুক্তি পাচ্ছে ১৫ জুন। এই ছবিতে সলমন ছাড়াও রয়েছেন জ্যাকলিন, ববি দেওল, অনিল কাপুর এবং ডেউজি শাহ।

88