২১শে আগস্ট, ২০১৮ ইং, ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

কত কোটি টাকা আয় করছে রানীর ‘হিচকি’?

এপ্রিল ২০, ২০১৮, সময় ৬:৫৮ অপরাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। বিয়ে ও সন্তানের জন্য দীর্ঘ প্রায় তিন বছর দূরে ছিলেন বড় পর্দা থেকে। তবে গত ২৩ মার্চ আবারো ফিরেছেন বড় পর্দায়। এবার কোনো রোমান্টিক বা অ্যাকশন নয়, বরং বেশ চ্যালেঞ্জিং বিষয় ও চরিত্র নিয়ে ফিরেছেন রানী।









গত ২৩ মার্চ ভারতের ৯৬১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রানির ‘হিচকি’ ছবিটি। ছবিটি বক্স অফিসেও ভালোই ব্যবসা করছে। এরইমধ্যে ছবিটির আয় পৌঁছে গেছে প্রায় ৫০ কোটি রুপির কাছাকাছি। শুক্রবার ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় জানান, চতুর্থ সপ্তাহ শেষে ‘হিচকি’র বক্স অফিস কালেকশন হয়েছে ৪৪.৫৫ কোটি রুপি।









ছবিতে একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন রানী মুখার্জি। তার চরিত্রের নাম নয়না মাথুর। স্নায়ুর সমস্যার কারণে কথা বলার সময় তার সমস্যা হয়। সেই প্রতিকূলতা পেরিয়ে তিনি ছাত্রছাত্রীদের মন জয় করে নেন। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত এই ছবিতে এক নতুন রানীকেই দেখেতে পেয়েছেন দর্শক।









‘হিচকি’র প্রধান ইউএসপি রানী মুখার্জি। গোটা সিনেমার দায়িত্বই একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। তিনি যে একজন অসাধারণ অভিনেত্রী সেটা যে আর নতুন করে বলার অপেক্ষা রাখে না তা ‘হিচকি’ই আবারো প্রমাণ করল। এককথায় রানী দর্শকদের হাসাতেও পারেন, আবার কাঁদাতেও পারেন।