২৪শে এপ্রিল, ২০১৮ ইং, ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাবান, ১৪৩৯ হিজরী

কার সন্তানের মা হবেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া?

ফেব্রুয়ারি ৩, ২০১৮, সময় ৪:৩০ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সন্তানের মা হতে চান এবং বিয়ে করে সংসারী হবার ইচ্ছের কথা জানিয়েছেন। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজে এমন খবর প্রকাশ করেছে।

ক্যারিয়ারের শুরু থেকেই নিজের ব্যক্তিগত জীবনকে আলাদাভাবে উপভোগ করেছেন প্রিয়াঙ্কা। কখনোই সেভাবে মিডিয়ার সামনে নিজের ব্যক্তি জীবনের গল্প বলেননি। এবার সেই প্রিয়াঙ্কা জানালেন, তিনি সংসারে বিশ্বাসী। একাধিক সন্তানের মা হতে চান।

শোবিজে কাজ করতে এসে একাধিক নায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা। ক্যারিয়ারের শুরুর দিকে তার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের কথা আলোচিত হয়। পরবর্তীতে শাহরুখ খানের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

কোনো কোনো সংবাদ মাধ্যম দাবি করেছে গোপনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা। কিন্তু এই বিষয়ে শাহরুখ-প্রিয়াঙ্কা মুখ খুলেননি।

বলিউডে সাফল্যের পর প্রিয়াঙ্কা এখন হলিউডে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেখানেও প্রকাশ্য রাস্তায় অভিনেতা অ্যালান পাওয়েলের সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা গেছে তাকে। এমনকি তারা একে অপরকে চুমু খেতেও দেখা যায়।

প্রিয়াঙ্কার হঠাৎ বিয়েতে আগ্রহী হবার পর কেউ কেউ মনে করছেন হলিউডের কোনো অভিনেতার সঙ্গেই হয়তো প্রণয়বাঁধনে জড়াতে চাইছেন এই ভারতীয় অভিনেত্রী।প্রিয়াঙ্কা জানান, তেমন মানুষটিকে এখনো খুঁজে পাননি তিনি। একাধিক সন্তানের মা হতে চান। তবে কার সন্তানের মা হবেন? সেটা তিনি নিজেও জানেন না। বিয়ে করার মতো কাউকে খুঁজে পাননি। তবে বিয়ে করে সংসারী হতে চান।