Home / রাজনীতি / খালেদা জিয়াকে নিয়ে যে সুখবর দিলেন মির্জা ফখরুল

খালেদা জিয়াকে নিয়ে যে সুখবর দিলেন মির্জা ফখরুল

ঢাকা কেন্দ্রীয় কারাগারে ভালো আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার মনোবল শক্ত আছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আজ বুধবার বিকেলে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুলসহ বিএনপির জ্যেষ্ঠ নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আজ বেলা সোয়া ৩টার দিকে কারাগারে প্রবেশ করেন। বিকেল সাড়ে ৪টার দিকে বের হয়ে আসেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া সুস্থ আছেন, ভালো আছেন। আমরা বিকেল ৩টা ১৫ মিনিটে তার সঙ্গে দেখা করার সুযোগ পাই। এ সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি দেশের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন, তার জন্য দোয়া করতে।

বিএনপির মহাসচিব বলেন, খালেদা জিয়ার মনোবল আগের চেয়ে শক্ত আছে। তার মনোবল অত্যন্ত উঁচু। তিনি সাহসিকতার সঙ্গে সব প্রতিকূল পরিবেশ মোকাবিলা করছেন।

মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাতে বলেছেন, সবার শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশে সত্য প্রতিষ্ঠিত হবে। আর তাই দেশ ও গণতন্ত্রের স্বার্থে তিনি যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছেন।

এর আগে দুপুর ১টায় বিএনপির জ্যেষ্ঠ নেতাদের ১০ জনের একটি তালিকা কারা কর্তৃপক্ষের কাছে দেওয়া হয়। বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শামসুদ্দিন দিদার কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর রহমানের কাছে এ তালিকা হস্তান্তর করেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করতে যে নেতারা প্রবেশ করেন তারা হলেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর পুরান ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে খালেদা জিয়াকে সেখানে রাখা হয়।

About myadmin

Check Also

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে যা বলল বিএনপি

২৯ মার্চের জনসভার অনুমতি প্রদান পুর্নবিবেচনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির …