Home / অপরাধ / গুরুর নির্দেশে স্বামীকে খুন!

গুরুর নির্দেশে স্বামীকে খুন!

তান্ত্রিক গুরুর নির্দেশে নিজের স্বামীকে বিষ খাইয়ে হত্যা করেছেন এক নারী। ভারতের দিল্লিতে এ ঘটনাটি ঘটেছে। এই অভিযোগে ভি রামা নামের ওই পাষাণ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ওই নারী যে ভণ্ড তান্ত্রিক গুরুর কথায় এ নির্মম হত্যা কাণ্ডটি ঘটিয়েছে তার নাম- শ্যাম সিং।

গত ২৬ ফেব্রুয়ারি ডি শ্রীনিবাস মূর্তি নামে এক ব্যক্তিকে গুরুতর অসুস্থ অবস্থায় রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন সময়েই ওই ব্যক্তির মৃত্যু হয়।

এ ঘটনার তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে শ্রীনিবাসকে হাসপাতালে নিয়ে এসেছিল দিল্লি কালীবাড়ি এলাকার এক নারী। সিসিটিভি থেকে ওই নারীর গাড়ির নাম্বার পেয়ে যায় পুলিশ। তারপরে ওই নারীকে খুঁজে পেতে আর কোনো অসুবিধা হয়নি তাদের। ওই নারী যদিও ভুয়া ফোন নাম্বার দিয়ে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। তবে তার শেষ রক্ষা হয়নি।

ওই নারীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, তান্ত্রিক গুরুর নির্দেশেই নিজের স্বামীকে বিষ দিয়ে খুন করে ওই নারী। এমনকি তার স্বামীকে খুন করার জন্য বিষও নাকি তান্ত্রিক গুরুই সরবরাহ করে করেছিলেন বলে জানান ওই নারী।

রামা আরো জানান, দীর্ঘদিন ধরেই শ্রীনিবাসের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে কলহ চলছিল। সে নিয়মিত মদ্যপান করত। এ কারণেই সব সময় ঝামেলা লেগে থাকত। এ থেকে মুক্তি পেতে শেষ পর্যন্ত স্বামীকে বিষ খাইয়ে হত্যা করে তিনি।

About admin

Check Also

ব্রেকিংঃ অবশেষে জানা গেল তাসপিয়াকে যেভাবে হত্যা করে আদনানের গ্রুপ

আদনান-তাসপিয়ার প্রেমের সম্পর্ক ভালোভাবে নেয়নি তাসফিয়ার পরিবার। তাই আদনানকে ডেকে শাসায় তারা। আর এটাকে ভালোভাবে …