২১শে আগস্ট, ২০১৮ ইং, ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

ঘরের মধ্যে জোর করে ঢুকিয়ে বিছানায় ফেলে শামির বড় ভাই আমাকে

মার্চ ১৪, ২০১৮, সময় ৬:২৭ পূর্বাহ্ণ

ভারতীয় পেসার মহম্মদ শামির মামলায় গোপন জবানবন্দি নেওয়ার দিন ধার্য করল আদালত। আগামী ১৯ মার্চ আলিপুর আদালতে শামির বিরুদ্ধে গোপন জবানবন্দি দেবেন তাঁর স্ত্রী হাসিন জাহান। প্রসঙ্গত, ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে বধূনির্যাতন, শারীরিক নির্যাতন, মারধর-সহ একাধিক অভিযোগ করেছেন হাসিন। সেই মামলার তদন্তের গতি বাড়াতেই হাসিনের গোপন জবানবন্দি নিতে চায় পুলিশ।

ইতিমধ্যেই এই মামলায় হাসিনকে কয়েকদফা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাঁর জবানবন্দি ভিডিও রেকর্ড করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, যেহেতু এক্ষেত্রে ক্রিকেটারের স্ত্রী অভিযোগ করেছেন, উত্তরপ্রদেশের শ্বশুরবাড়িতে তাঁকে একটি ঘরের মধ্যে জোর করে ঢুকিয়ে দেয় শামি। সেই ঘরে বিছানায় ফেলে আমাকে শারীরিক নির্যাতন করে শামির বড় ভাই হাসিব আহমেদ। এক্ষেত্রে একাধিক ব্যক্তির যুক্ত থাকার অভিযোগ উঠছে। তাই শারীরিক নির্যাতন বদলে শারীরিক নির্যাতন ধারা প্রয়োগ হবে কিনা তা নিয়ে ভাবনাচিন্তা করছে পুলিশ।

সেজন্যই আগে সামির স্ত্রীয়ের গোপন জবানবন্দি নেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। সেই জবানবন্দির ভিত্তিতে আদালত যদি এই মামলায় গণধর্ষণের ধারা প্রয়োগ করতে বলে তাহলে এই মামলায় শামি ও তাঁর দাদার বিরুদ্ধে গণধর্ষণের ধারাও (৩৭৬ডি) রুজু করা হতে পারে।

ইতিমধ্যেই যে মোবাইলের মাধ্যমে শামি মহিলাদের সঙ্গে চ্যাট করতেন বলে অভিযোগ, সেই মোবাইালটিও বাজেয়াপ্ত করা হয়েছে। মোবাইলটি ফরেন্সিক পরীক্ষায় পাঠানোর প্রস্তুতিও শুরু হয়েছে। পাশাপাশি শামির চ্যাটবক্সও ঘেঁটে দেখা শুরু করেছেন গোয়েন্দারা।