Home / আঞ্চলিক / চুরির অপবাদে বাবার সামনে ছেলেকে শেকলে বেঁধে ভয়াবহ নির্যাতন (ভিডিও)

চুরির অপবাদে বাবার সামনে ছেলেকে শেকলে বেঁধে ভয়াবহ নির্যাতন (ভিডিও)

কিছুক্ষণ পর শামীমের বাবা হালিম মোল্ল্যাকেও ধরে নিয়ে যায় স্থানীয় প্রভাবশালী হালিম বেপারী, করম আলি বেপারী, সাহেব আলী বেপারী। শামীমের সঙ্গে তার বাবাকেও মারপিট করেন তারা।









পরদিন ১০ মে সকালে আহতদের অবস্থার অবনতি হলে গুরুতর আহত শামীম ও তার বাবাকে স্থানীয়রা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর নির্যাতিত পরিবার সন্তোষপুর পুলিশ ফাঁড়িতে দরখাস্ত দিলেও ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আরিফসহ স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি শালিস মীমাংসার কথা বলে কালক্ষেপণ করেন।









সন্তোষপুর পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আরিফ বলেন, আমি ঘটনা শোনার পরে ওই শিশু ও তার বাবাকে উদ্ধার করে পালং মডেল থানায় মামলা করার পরামর্শ দিয়েছি। সঙ্গে সঙ্গে বিষয়টি পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামানকে অবহিত করেছি।









এ ব্যাপারে পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমি সাংবাদিকদের কাছে আজই জানলাম। এ ঘটনা কেউ আমাকে জানায়নি। যদি পুলিশ পরিদর্শক আমাকে বলে থাকে তা আমার খেয়াল নেই।

শরীয়তপুরের পুলিশ সুপার মো. আবদুল মোমেন বলেন, এ বিষয়টি আমি আপনাদের কাছেই শুনলাম। বিষয়টি আমি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেব।









ভিডিও

About myadmin

Check Also

এবার প্রেমের টানে নোয়াখালীতে ব্রাজিলিয়ান তরুণী

এবার বাংলাদেশি কাতার প্রবাসী হাবিবের প্রেমের টানে নোয়াখালীতে চলে আসলেন ব্রাজিলিয়ান তরুণী দিয়াগো সিলভা। ইসলাম …