Home / বিচিত্র সংবাদ / ‘ছোটবোন, কে জানতো জীবনটা শুরুর আগেই শেষ হয়ে যাবে’

‘ছোটবোন, কে জানতো জীবনটা শুরুর আগেই শেষ হয়ে যাবে’

গতকাল বাংলাদেশের বিমান ইতিহাসের শোকাবহ একটি দিন। আর এ দিনেই প্রাণ হারিয়েছেন কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া ফ্লাইট বিএস ২১১ এর কো পাইলট পৃথুলা রশিদ। তিনি ইউএস বাংলার প্রথম নারী পাইলট।

আন্তর্জাতিক গণমাধ্যমসুত্রে জানা যায়, নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। এতে পরিবার ও স্বজনদের মতো শোকাহত তাসনুভা ওয়াদুদ নীলর্মীও। তিনি বেসরকারি রিজেন্ট এয়ারওয়েজের একজন কো-পাইলট।

সোমবার (১২ মার্চ) পৃথুলার নিহতের খবরের পর নিজের ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি।

রিজেন্ট এয়ারওয়েজের কো-পাইলট লিখেছেন, পৃথুলা রশিদ, তুমি চিরদিন অামার হৃদয়ে থাকবে। তুমি ছিলে তরুণ, উজ্জ্বল এবং দুর্দান্ত এক বৈমানিক। সদা হাসিতে সর্বত্র আনন্দ ছড়িয়ে দিতে। তুমি ছিলে বড় হৃদয়ের অধিকারী। জীবন খুবই অনিশ্চয়তার, কে জানতো যে এটা শুরুর আগেই শেষ হয়ে যাবে।

‘সৃষ্টিকর্তা তোমায় খুবই ভালোবাসে তাই তোমাকে এই অবেলায় নিয়ে গেল। তুমি কখনও ভুলে যাওয়ার নয়, ছোটবোন। তোমার এভাবে চলে যাওয়ায় আমি ব্যতিত।’

নীলর্মী লিখেছেন, আজকে বাংলাদেশের এভিয়েশন ইতিহাসের একটি কালো দিন। এ ঘটনায় হতাহত ও তাদের স্বজনদের জন্য আমার হৃদয় কাঁদছে।

‘আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। একই সঙ্গে অাল্লাহ তাদের সহায় হোন যাতে তারা এই দুঃখ বইবার শক্তি অর্জন করতে পারে,’ প্রার্থনা করেন তিনি।

প্রসঙ্গত, সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহীবাহী বাংলাদেশি বেসরকারি এ বিমানটি বিধ্বস্ত হয়। এতে সর্বশেষ ৫০ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আরো ২১ যাত্রী।

About admin

Check Also

আলুর মধ্যে গোলাপ গাছের কাণ্ড পুতে দিন আর তারপর দেখুন কি হয়…

আমি জানি সেই মুহূর্ততা খুব কষ্টের যখন কেউ আপনাকে গোলাপ উপহার দেয়, আর কিছুদিন পর …