Home / ফটো গ্যালারি / জনি লিভারের স্ত্রীর চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রি কতটা হট, জুম করে দেখলে বুঝবেন

জনি লিভারের স্ত্রীর চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রি কতটা হট, জুম করে দেখলে বুঝবেন

ফিল্মের দুনিয়া এমন একটি দুনিয়া যেখানে মানুষ তাদের ভাগ্য বদলাতে এসে থাকে । আর অনেক মানুষের এটি স্বপ্ন থাকে যে সে এই জায়গায় গিয়ে নিজের লাইফ গড়বে । কেউ এই জায়গায় সুযোগ পেয়ে থাকে আবার কেউ এই জায়গায় সুযোগ পায় না । আর কিছু মানুষ সুযোগ পাওয়া সত্তেও তা কাজে লাগাতে পারে না আর ফলে তারা বপ;ইউড থেকে হারিয়ে গিয়ে থাকে । কোন একটি ফিল্ম তাদের হিট হয়ে থাকে কিন্তু পরে তারা হারিয়ে যায় ।

আর যদি উদাহরন দেওয়া হয়ে থাকে তাহলে আমিষা প্যাটেল আর ভাগ্যশ্রী তাদের মধ্যে পড়ে ।আসলে তাদের কিছু ফিল্ম হিট হয়েছিল কিন্তু পরে পরে তারা এই বলিউড থেকে হারিয়ে যায় ।আমিষা কাহো না প্যার হ্যাঁ ফিল্মে কাজ করে নিজের বলিউড জীবন শুরু করেছিল ।আর এই ফিল্মটি খুব হিটো হয়েছিল ।

আর হাসির খোরাখ হাওয়া সকলেই কাজ না ।কাউকে হাসাতে হলে তাঁর মধ্যে একটি প্রতিভা থাকা দরকার ।বলিউড খুব কম জন আছে যারা কমেডি করতে পারে ।আর আজ আমরা সেই রকমি একজনের কথা বলব যে আমদানী আট্টানি খরচা রুপেয়া ফিল্মে কাজ করেছিল ।আর এই ফিল্মে সে জনী লিবরের স্ত্রী চরিত্রে অভিনয় করেছিল ।

আর এই অভিনেত্রি আরা রা রা রা নামে ডায়লগের জন্যে প্রসিদ্ধ ছিল ।আর এবার আপনারা জেনে যাবেন আমরা আজ কার কথা বলছি ।হ্যাঁ আমরা কথা বলছি কেতকি দেব এর ।আর কেতকি আজকাল বড় পর্দা থেকে হারিয়ে গেছে ।আর অনেক সময় ধরে সে কোন ফিল্ম বা সিরিয়ালে নজরে আসতে দেখা যায়নি ।

কেতকীকে কমেডির জন্যে অনেকে জেন থাকে ।আর সে তাঁর কমেডিতে সকলেকে হাসিয়ে পাগল করে দিয়ে থাকে ।আর আপনাদের জানিয়ে রাখি কেতকীর জন্ম ১৩ আগস্ট ১৯৬০ সালে হয়েছিল ।আর সে ৭৫ থেকে বেশী গুজরাঠি ফিল্মে কাজ করেছে ।আর সে অনেক হিন্দি ফিল্মে কাজ করেছে ।

আর সে এই ফিল্ম এর পাশাপাশি অনেক সিরিয়ালেও কাজ করেছে ।আর কেতকী বড় পর্দা পাশাপাশি অনেক ছোটো পর্দায় কাজ করেছে ।আর সে ফিল্মে যে রকম দেখায় তাঁর থেকেও বেশী গ্ল্যামারাস ।আর সে দেখতে খুব সুন্দরী ।

About myadmin

Check Also

সোশ্যাল মিডিয়া তোলপাড় করা বলিউড এর ১০টি ছবি

অনেকেই ভালবাসেন নিজের পছন্দের তারকাদের, কখনোও বা আইডল (ভক্তির পাত্র) হিসেবেও স্থান দিয়ে দায় । …