২৪শে এপ্রিল, ২০১৮ ইং, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাবান, ১৪৩৯ হিজরী

‘দুই দিনের বৈরাগী ভাতকে বলে ফ্রাইড রাইস’

জানুয়ারি ১৪, ২০১৮, সময় ৯:৩৬ পূর্বাহ্ণ

দুই দিনের বৈরাগী ভাতকে বলে ফ্রাইড রাইস’, ‘ভাল করে আয়নায় নিজেকে দেখেন’, ‘মানসিকতা এতো নিচু হয় ক্যামনে’- ফেসবুকে এ রকম নানা তির্যক মন্তব্যে ক্ষত-বিক্ষত হচ্ছেন অভিনেত্রী ভাবনা।

মূলত, তার একটি মন্তব্যকে ঘিরে এরকম কটু বাক্যে জর্জরিত হচ্ছে তার নাম। একটি শীর্ষ স্থানীয় অনলাইন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে ভাবনা বলেন, ‘বাংলাদেশের কোনও ব্রান্ড আমি কিনিও না, পড়িও না। বাংলাদেশে কি কোনও ব্রান্ড আছে নাকি।’ এই মন্তব্যের প্রকাশের পরপরই নড়েচড়ে উঠেছেন নেটিজেনরা।

তাদের মতে গর্ব করার মতো অনেক ব্রান্ড রয়েছে বাংলাদেশের অথচ ভাবনার মতো একজন অভিনেত্রী দেশকে এভাবে হেয় করেন কিভাবে।

এছাড়া সাক্ষাৎকারে ভাবনা আরও বলেন- বাংলাদেশ নয়, দুবাই এবং সিঙ্গাপুর থেকেই তিনি শপিং করেন। ইতিমধ্যে তার এ বক্তব্য ফেসবুকে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এমনকি ওই পোর্টালের প্রকাশিত নিউজের কমেন্ট বক্সেও নানারকম মন্তব্যে জর্জরিত হচ্ছেন ভাবনা।

আরশাদ সোহেল নামে একজন লিখেছেন- ‘ দেশকে এতো হেয় করে সেই দেশে থাকাই উচিৎ না’

ফারজানা সুলতানা নামে একজন ফেসবুকে মন্তব্য করেছেন, কি আমার চেহারা,নাম হচ্ছে পেয়ারা। বিদেশি ব্রান্ডের নাম বললেই ফেমাস হওয়া যায়না। ফুটানি যত্তসব। বিদেশ চলে গেলেই পারে। এখানের কিছুই যখন পছন্দ না।’

প্রিন্স সুজন নামে একজন মন্তব্য করেছেন- ‘এই মাকাল ফল কই থাইকা আসছে ? বাংলাদেশে কোন ব্র্যান্ড নাই !!!!!!!!!!!!!! এই মেয়েকে পাবনার মেন্টাল হাসপাতালে পাঠায় না কেন ?’

এরকম তির্যক মন্তব্য বেগবান হচ্ছে সময়ের সাথে।

(ফেসবুকের এসব মন্তব্যের স্ক্রিনশট সংরক্ষিত আছে।)

বিডি প্রতিদিন.কম

সিনেমার শুটিংয়ে মিষ্টি মেয়ে রাইসার না দেখা কিছু এক্সক্লুসিভ ছবি, দেখুন..

জুমবাংলা বিনোদন ডেস্ক: বর্তমানে মিডিয়া পাড়ায় অালোচনার কেন্দ্রবিন্দু হয়ে পড়েছে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি। জনপ্রিয় সংগীত শিল্পী ও ও টিভি অভিনেতা তাহসান এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় আগমনের কারণে সিনেমাটি নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই।

এছাড়া ‘ঢাকা অ্যাটাক সিনেমার আলোচিত ভিলেন তাসকিন রহমান ও শ্রাবন্তী এতে চুক্তিবদ্ধ হওয়ার বিষটিও ছিল নতুন বছরে দর্শদের জন্য নতুন চমক। শুধু তাই নয়, সিনেমার কেন্দ্রীয় চরিত্র রাইসা নামক ছোট্ট মেয়েটির অভিনয় করার ব্যাপারটিও দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে।

ইতোমধ্যে রাইসার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। আজ জুমবাংলার পাঠকদের জন্য রয়েছে ‘যদি একদিন’ সিনেমার স্পটে মিষ্টি মেয়ে রাইসার কিছু ছবি নিয়ে ছোট্ট একটি আয়োজন। আসুন এক নজরে ছবি দেখে নেই।

শুটিং স্পটে দেখা যাচ্ছে রাইসা পরিবারের সাথে পরম যত্নে আছে।

ছবি: মোস্তফা কামাল রাজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।