Home / Uncategorized / নতুন বছরে যে চমক দিলেন মিথিলা!

নতুন বছরে যে চমক দিলেন মিথিলা!

জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী মিথিলা অনেকের কাছেই এই নামটি খুব প্রিয়। কারণ তার মিষ্টি হাসি, সুন্দর চেহারার পাশাপাশি তার অসাধারণ অভিনয় মানুষকে মুখগ্ধ করে।

কিন্তু গত বছর তার উপর দিয়ে বয়ে গেছে অনেক ঝড়। যা সবারই জানা। তা হলো- তাহসানের সঙ্গে এই অভিনেত্রীর ডিভোর্স হয়ে গেছে। এখন তিনি তার একমাত্র মেয়েকে নিয়ে জীবনযাপন করছেন।

তবে নতুন বছরে এবারই প্রথম একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী মিথিলা। জানা গেছে, কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। পার্থ সেনের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নামটি ‘মুখোমুখি’। দু’দিনের টানা শুটিং শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন মিথিলা। এই চলচ্চিত্রে মিথিলার বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী।

অনেকটা হঠাৎ করে কেন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেছেন, আমি এর আগেও অনেক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু কখনো করিনি। ‘মুখোমুখি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করার প্রধান কারণ হচ্ছে এর গল্প আমার কাছে খুবই ভালো লেগেছে গিয়েছে এজন্যই কাজটি করেছি। আর পার্থদা গুণী একজন নির্মাতা।

তিনি আরো বলেন, আমার বিষয়ে সবাই জানে যে আমি খুবই কম কাজ করি। আমার শুরু থেকে ভালো ভালো কাজ করারই ইচ্ছা। যে কারণে বিশেষ বিশেষ দিবসগুলোতেই আমি কাজ করি। ‘মুখোমুখি’ একটা ভিন্ন ধরনের কাজ হয়েছে। এ কাজটি করে আমার অসম্ভব রকম ভালো লেগেছে।

স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করলেন, সামনে কী তাহলে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ে আপনাকে পাওয়া যাবে? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, এটা আসলে নিশ্চিত করে বলাটা কঠিন। হতেও পারে নাও হতে পারে। আমি কিন্তু এর আগেও বলেছিলাম যে গল্প ভালো লাগলে কাজ করবো। না ভালো লাগলে তো জোর করে কাজ করবো না।

এদিকে মিথিলা ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ দীর্ঘ দিন ধরে চাকরি করছেন। বর্তমানে তিনি বেসরকারি এ প্রতিষ্ঠানের ‘আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’-এর প্রধান হিসেবে কাজ করছেন। তিনি শিশুদের নিয়েই কাজ করেন। য়ার ফলে অদূর ভবিষ্যতে শিশুদের নিয়ে তথ্যচিত্র নির্মাণেরও ইচ্ছে আছে গুণী এই অভিনেত্রীর।

About admin

Check Also

ফরজ গোসল করা অসম্ভব হলে কী করবেন?

জিজ্ঞাসা : এমন অবস্থায় গোসল ফরজ হয়েছে, যখন গোসল করার অবস্থা নেই, তখন ওই অবস্থায় …