Home / বিচিত্র সংবাদ / পুরুষের জন্য মাস্টারবেটই ভাল, এ কি বললেন তসলিমা

পুরুষের জন্য মাস্টারবেটই ভাল, এ কি বললেন তসলিমা

যে কোনও ইস্যুতে টুইট করলেই বিতর্কের ঝড় তুলে দেন তসলিমা নাসরিন। ফের একবার সাহসী টুইট করলেন তিনি। লিখলেন, ‘ধর্ষণ বা খুনের থেকে মাস্টারবেশন ভাল।’ সম্প্রতি ভারতের দিল্লির বাসের মধ্যে মাস্টারবেসনের ঘটনা প্রসঙ্গেই একথা বলেন লেখিকা।

বাসের মধ্যে মহিলাদের সামনে হস্তমৈথুন করার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। এই খবর প্রকাশ্যে আসতেই প্রতিক্রিয়া দিয়েছেন এই বিতর্কিত লেখিকা। তাঁর মতে, ধর্ষণ কিংবা খুনের জমানায় এটা এমন কোনও বড় অপরাধ নয়।

সম্প্রতি, দিল্লি ইউনিভার্সিটির এক ছাত্রী এই অভিযোগ করেছেন ওই ব্যক্তির বিরুদ্ধে। দিল্লির সরকারি বাসে এই অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন ওই ছাত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি ও ভিডিও পোস্টও করেন তিনি। দিল্লির বসন্ত বিহার থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানিয়েছেন, বাসের মধ্যে চীৎকার করলেও কেউ তাঁদের সাহায্যে এগিয়ে আসেনি।

তবে তসলিমা মনে করেন, এই ধরনের ঘটনায় কেউ অন্তত আক্রান্ত বা নির্যাতিত হয় না। টুইটে তিনি লিখেছেন, পুরুষের জন্য ধর্ষণ বা খুন করার থেকে মাস্টারবেট করা অনেক ভাল।

About myadmin

Check Also

জানেন বিল গেটস কেন তার মেয়েকে মোবাইলফোন ব্যবহার করতে দেননা, পুরোটা পড়ুন..

অতিরিক্ত স্মার্টফোনের ব্যবহার টিনএজারদের মস্তিষ্কে খারাপ প্রভাব ফেলে। এক গবেষণায় দেখা গেছে, সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত …