Home / ফটো গ্যালারি / বর্তমান সময়ের বাংলাদেশের ১০ মিষ্টি চেহারা ও আবেদনময়ী অভিনেত্রী

বর্তমান সময়ের বাংলাদেশের ১০ মিষ্টি চেহারা ও আবেদনময়ী অভিনেত্রী

দেশে এখন বেশ কয়েকজন মিষ্টি চেহারা ও আবেদনময়ী অভিনেত্রী রয়েছেন। এসব আবেদনময়ী অভিনেত্রীরা বড় পর্দায় কিংবা ছোট পর্দায় নিজেদের কাজ দিয়ে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন।

নুসরাত ফারিয়া মাজহার: নুসরাত ফারিয়ার জন্ম চট্টগ্রামে। বর্তমান সময়ের সেরা আবেদনময়ী অভিনেত্রীদের শীর্ষে রয়েছেন নুসরাত।

নায়িকা হওয়ার আগে ছিলেন টিভি উপস্থাপিকা, রেডিও জকি ও বিজ্ঞাপনের মডেল। এখনও উপস্থাপনা করেন নুসরাত, ওপার বাংলার বেশ কয়েকজন হিরোর সঙ্গে দারুণ জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

আনিকা কবির শখ: দেশের অত্যন্ত সুন্দরী মডেল ও নায়িকা আনিকা কবির শখ। তার একটি বিজ্ঞাপন দর্শকের চোখের ঘুম কেড়েছে।

মুন্সিগঞ্জের মেয়ে আনিকা কবির শখ ২০০৯ সালে এসএসসি পাস করেন। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে একটি ছবিতে দারুণ অভিনয় করেছিলেন শখ। মডেল ও অভিনেতা আলমগির হোসেন নিলয়কে বিয়ে করেন শখ।

বিদ্যা সিনহা মীম: দেশের অভিনেত্রীদের মধ্যে প্রতিষ্ঠিত অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। নজরকাড়া রূপ দিয়ে দর্শকের মন কেড়েছেন তিনি। এছাড়া দারুণ সব বিজ্ঞাপন, টিভি নাটক ও সিনেমায় অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন এ নায়িকা ও মডেল।

নুসরাত ইমরোজ তিশা: নুসরাত ইমরোজ তিশা একজন মডেল ও অভিনেত্রী। খ্যাতনামা নির্মাতা মুস্তফা সরওয়ার ফারুকীকে বিয়ে করেন তিশা। বহু টিভি নাটক ও কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে তিনি অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন।

পারমিতা মিত্র: পারমিতা মিত্র একজন ব্যতিক্রমী অভিনেত্রী ও মডেল। বাংলাদেশী বংশোদ্ভূত আমেরিকান খ্যাতনামা মডেল। সেখানে তিনি গণিত নিয়ে পড়াশোনা করছেন।

মেহজাবিন চৌধুরী: আরেক আবেদনময়ী অভিনেত্রী ও মডেল মেহজাবিন চৌধুরী। তিনি এর আগে বিভিন্ন কোম্পানি ও ব্র্যান্ডের বিজ্ঞাপনে নিজেকে বেশ ভালোভাবে উপস্থাপন করেছেন। ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ এর মাধ্যমে মেহজাবিনের আবির্ভাব।

পরিমনি: বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা পরিমনি। ২০১২ সালে উচ্চ মাধ্যমিক শেষ করে অভিনয় জগতে পা রাখেন পরিমনি। ২০১৫ সালের দিকে ১২টি ছবিতে অভিনয় করে মাতিয়ে দেন পরিমনি। চলতি বছরে তার অভিনীত ছবি ‘রক্ত’ প্রেক্ষাগৃহে ভালো ব্যবসা করছে।

আঁচল: ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকা আঁচল। ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এ পর্যন্ত বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন আঁচল।

মাহিয়া মাহি: রাজশাহীর মেয়ে মাহিয়া মাহি নায়িকা হিসেবে আগমন করেই অনেক ভক্ত জুগিয়েছেন। ২০১২ সালে সিনেমার ক্যারিয়ারের যাত্রা শুরু করেন মাহি। সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

‘বউ’ না থাকায় লজ্জা পেলেন মুস্তাফিজ !!
পাকিস্তান সুপার লিগ (পিএসএল)-খেলতে এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন তামিম ইকবাল,মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান।

তবে খেলোয়াড়দের সাথে রয়েছে তাদের পরিবারও শুধু মুস্তাফিজের পরিবার ছাড়া।সেখানেই ছেলে আরহাম ইকবাল খানের জন্মদিন পালন করলেন বাবা তামিম ইকবাল খান।

৩ বছরে পা দেওয়া আরহাম ইকবাল খান।ছোট্ট আরহামের বিভিন্ন মজার কর্মকাণ্ডের ছবি আর ভিডিও সোশ্যাল সাইটের কল্যাণে সবসময়ই দেখতে পান ভক্তরা।

তার তিন বছরে পদার্পণ উপলক্ষে দেশের বাইরে পার্টির আয়োজন করেন তামিম দম্পতি। সেই পার্টির ছবিগুলো সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মুস্তাফিজুর রহমান।

ছবিতে দেখা যাচ্ছে সবাইকে একটি রেস্টুরেন্টে খাবার খেতেও দেখা যাচ্ছে। দেশের বাইরে সতীর্থরা একসাথে বেশ আনন্দঘন কিছু সময় কাটিয়েছেন। ইনস্টাগ্রামে মুস্তাফিজের পোস্টে অনেক ভক্তরাই মজা করে লিখেছেন, ‘মুস্তাফিজ ভাই তো দেখছি একাই সিঙ্গেল।’

About admin

Check Also

সোশ্যাল মিডিয়া তোলপাড় করা বলিউড এর ১০টি ছবি

অনেকেই ভালবাসেন নিজের পছন্দের তারকাদের, কখনোও বা আইডল (ভক্তির পাত্র) হিসেবেও স্থান দিয়ে দায় । …