২১শে আগস্ট, ২০১৮ ইং, ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

বলিউডের ১৮ জন সেলিব্রিটিরা মোটা হয়ে গেলে কেমন দেখতে হবেন, সাহারুখ কে দেখলে আপনি হেসে মরবেন

মার্চ ১৪, ২০১৮, সময় ৫:১৯ পূর্বাহ্ণ

বলিউড জগৎ সম্পর্কে গ্ল্যামার বিশ্ব এবং দুনিয়া হট এবং সৌন্দর্য্যপূর্ন জগৎ হিসেবেই ভাবে। আমাদের সব অভিনেতা, অভিনেত্রী, মডেলরা ফিট থাকার জন্য কঠোর পরিশ্রম করে। তারা বিভিন্ন শারীরিক কাজকর্ম, যোগা, সঠিক খাদ্য তালিকা অনুসরণ করে । কিন্তু শুধু কল্পনা করুন যে আমাদের নিখুঁত শরীরধারি সেলিব্রেটিরা কেমন হবে যদি তারা গোলগাল হয়ে যায় ।

আমরা আপনার জন্য তাদের কিছু অঙ্কিত ছবি এনেছি, শুধু দেখুন আর হাসুন

১। অনুষ্কা শর্মা

আপনিও মানবেন যে এই গোলগাল চেহারা অনুষ্কাকে মানাচ্ছে না। কিন্তু তিনি যদি একটু মোটা হন তাহলে তাকে দারুন লাগবে হাসলে ।

২। অক্ষয় কুমার

মিঃ খিলাড়ির স্পষ্টতই একটি অসাধারণ শারিরীক কাঠামো আছে, এমনকি বয়স বাড়লেও তাকে সেটা প্রভাবিত করে বলে মনে হচ্ছে না। কোন সন্দেহ নেই যে তিনি সহজভাবেই ওজন বাড়াতে পারবে তার অসাধারণ কমিক সময়জ্ঞানের জন্য ।

৩। প্রিয়াঙ্কা চোপড়া

পি. সি বলিউডের অত্যন্ত প্রতিভাবান অভিনেত্রীকে মধ্যে একজন । তিনি তার কর্মজীবনে অনেক অসাধারণ কাজ করছেন এবং শুধুমাত্র ভারত নয় বরং বিদেশেও অনেক ভালোবাসা পেয়েছেন । তার মধ্যে যে অনেক দক্ষতা আছে, আমি মনে করি না কোন কিছু তাকে এত উপরে পৌঁছানোর থেকে থামাতে পারবে। এমনকি, তিনি কিছু অতিরিক্ত ওজন তার আকর্ষণে যোগ করতে পারেন।

৪। আলিয়া ভাট

বলিউডের এই সুন্দর যুবতি রাজকুমারী তার সিনেমাগুলিতে চমৎকারভাবে কাজ করছেন, এবং নিশ্চত যে তাকে সবাই ভালোবাসে। তিনি সত্যিই তার উপর সব ট্রলকে ভালোভাবে গ্রহণ করেছেন এবং AIB এর ভিডিও দ্বারা তার ট্রল গুলোর জবাব দিয়েছেন। মোটা চেহারা তার চেহারাকে আরও বেশি মিষ্টি করে তোলে ।

৫। কিং খান

বেশি ওজন হোক বা কম ওজন, শাহরুখ খান সারাজীবনই বলিউডের কিং থাকবেন। জাব তক হে জান, জাব তক হে জান…

৬। ক্যাটরিনা ক্যাফ

তিনি এই শিল্পে নিজের কেরিয়ার শুরু করেছিলেন একটিও হিন্দী শব্দ না জেনে এবং আজকে তিনি তার কঠোর পরিশ্রমের কারণে উচ্চতা অর্জন করছেন। যে কঠোর পরিশ্রম তিনি দিয়েছেন তা অবিশ্বাস্য এবং তার সুন্দর চেহারার জন্য তাকে আরও ভালো লাগে।

৭। করিনা কাপুর খান

নবাবের রানিকে গোলগাল চেহারায় আরও ভালো লাগে ।

৮। সাইফ আলি খান

আমরা কৌতুক থেকে গুরুতর চরিত্রে বলিউডের নবাবের অভিনয় দেখেছি এবং আমরা অনেকের তার অভিনয়ের প্রশংসা করেছি। অবশ্যই সাইফ আমাদের অনেককেই Wow বলতে বাধ্য করেছেন ।

৯। দীপিকা পাদুকোন

উজ্জ্বল চোখ, চিত্তাকর্ষক হাসি এবং গুনে ভরা ব্যক্তিত্ব, আর কি চাই কাউকে তার হিলের নিচে মাথা নত করাতে । অল্প অতিরিক্ত ওজন তার সৌন্দর্যের মধ্যে বিশেষ কোন পার্থক্য করতে পারবে না।

১০। সালমান খান

বলিউডের “ভাই” এর বলিউডের বাইরে বিশাল ফ্যান আছে, যারা তাকে ভালোবাসে, তা তিনি যেমনি হোক না কেন। তার পাগল করা নাচের স্টাইল যেকোন মুখে হাসি ফোটাতে পারে। মোটা সালমান খানের নাচ আমরা তার পরবর্তী সিনেমায় দেখতে চাই। কি চাই তো ?

১১। আমির খান

আমরা ইতিমধ্যে ‘দঙ্গল’ চলচ্চিত্রে আমিরের বিশাল চেহারা দেখেছি। আমরা মিঃ পারফেকশনিস্ট সম্পর্কে আরো কি কিছু বলতে পারি, যদিও তিনি অনেক বিতর্কের মধ্যে আছেন, কিন্তু আমরা জানি এতে তার কর্মজীবনকে প্রভাবিত করতে পারবে না। যদি তিনি একটি কাজ নেন, এটা নিশ্চিত যে তিনি তা একটি বসের মতই শেষ করবেন ।

১২। অজয় দেবগন

অজয় দেবগন এই বেশি ওজনে ভালোই লাগছেন। যদিও তিনি একটু বয়স্ক লাগছেন।

১৩। পরিনিতি চোপড়া

আমরা জানি যে পরিনিতি তার ওজন কমানোর জন্য অনেক পরিশ্রম করেছেন। কিন্তু তিনি তার অধিক ওজনেও অনেক ভালো কাজ করতে পারেন।

১৪। রণবীর কাপুর

বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর তার বাবার পদচিহ্ন অনুসরণ করে দারুন কাছ করছেন, অভিনয় এবং কিছু ওজন বাড়ালে তার বাবার মতনই চেহারা হয়ে যাবে । যেমন পিতা তেমন পুত্র।

১৫। রণবীর সিং

রণবীর সিং, একজন ক্ষমতাশালী শিল্পী এবং একজন দারুণ অভিনেতা। তিনি ‘গোলিয়োঁ কি রাসলিলা রাম-লীলা’ তে তার চিত্তাকর্ষক চেহারা দিয়ে অনেক হৃদয় চুরি করেছেন। আমরা তাকে একবার একটু মোটা চেহারায় দেখতে চাইবো ।

১৬। হৃত্বিক রোশন

গ্রীক দেবতা হিসেবে পরিচিত হৃত্বিক কে মোটা চেহারায়ও ভালো লাগবে ।

১৭। ঐশ্বর্য্য রাই বচ্চন

আমরা তাকে একটি ফিট শরীর আর কিছু ওজন যুক্ত হতে দেখেছি। আমরা তাকে পছন্দ করি এবং আমরা সবসময় তাকে সব সময় পছন্দ করেও থাকবো ।

১৮। সোনাক্ষী সিনহা

তিনি তার বেশি ওজনের জন্য প্রতিদিনই ইন্টারনেটে হাসির পাত্রী হয়ে উঠেছিলেন, কিন্তু বলিউডের এই সুন্দরী প্রত্যেককে ‘খামোশ’ করে দিয়েছেন তার ওজন কমিয়ে ।

সে মোটা হোক বা রোগা, আমরা আমাদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ভালোবাসবোই। আর তারা তো বলেই থাকেন যে, ওজন কতটা আপনার মধ্যে আছে সেটা নয় বরং আপনি কোন পোষাক কেমনভাবে পড়বেন তার উপর নির্ভর করে ।