Home / বিনোদন / বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিতের ছেলে খুব স্মার্ট আর হ্যান্ডসাম ,কে সে ? দেখুন ছবিগুলোতে

বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিতের ছেলে খুব স্মার্ট আর হ্যান্ডসাম ,কে সে ? দেখুন ছবিগুলোতে

আমরা যদি ৯০ দশকের সব থেকে সুন্দরী অভিনেত্রির কথা বলে থাকি তাহলে সবার আগে মাধুরী দীক্ষিতে নাম এসে থাকে ।আর আজ আমরা মাধুরী দীক্ষিতে নিয়ে কিছু কথা আপনাদের বলব ।মাধুরী দীক্ষিত কে সকলেই এই বলিউডে ধক ধক গার্ল হিসাবে জেনে থাকে ।আর মাধুরী দীক্ষিত এমন একজন অভিনেত্রি যে তাঁর অভিনয়ে এই বলিউড আর সকলকে দীবানা করে দিয়েছিল তাঁর সময়ে ।আর সকলেই তাঁর ডান্স আর অভিনয়ে পাগল ছিল ।









আর মাত্র ছোটো চরিত্রের অভিনয়ে তিনি যেভাবে অভিনয় করিয়ে দেখিয়েছেন তা খুব কম জন করতে পারে ।আর এটি সকলেই জানেন যে মাধুরী দীক্ষিত বিবাহিত আর তাঁর দুটি সন্তানো আছে ।কিন্তু আজ আমরা কথা বলব মাধুরী দীক্ষিতের ছোটো ছেলেকে নিয়ে যে আজকাল সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় ।


























মাধুরী দীক্ষিতে ছোটো ছেলে বড় হয়ে গেছে ।মাধুরী দীক্ষিত একজন বলিউডের বড় অভিনেত্রি ।মাধুরী দীক্ষিত ৮০,৯০,২০০০ দশকের সব থেকে বড় অভিনেত্রিদের মধ্যে একজন ।আর মাধুরী দীক্ষিতে নাচ আর তাঁর অভিনয়ের জন্যে সব জায়গায় চর্চা হয়ে থাকে ।আর মাধুরীকে ভারত সরকার সাল ২০০৮ এ পদ্মশ্রী পুরস্কার দিয়েছিল ।









মাধুরী জন্ম ১৯৬৭ সালে মুম্বাই এ হয়েছিল ।আর মাধুরী দীক্ষিত সাল ১৯৯৯ এ বিয়ে করে নিয়েছিল ।মাধুরী এরিন আর রিয়ান নামে দুটি সন্তান আছে ।আর মাধুরী দীক্ষতে ছোটো ছেলে এখন সোশ্যাল মিডিয়ায় খুব চর্চার বিষয় হয়ে আছে ।আর দেখা যায় তো মাধুরী দিক্ষিতে এই দুটি ছেলে খুব কিউট ।

আর তাঁর ছোটো ছেলে সুন্দরতার মামলায় অনেক এগিয়ে আছে এখন থেকে ।২০০৫ সালে জন্মেছিল রেয়ান আর এখন সে মুম্বাই স্কুলে তাঁর পোড়াশুনা করছে ।আর এখন আমধুরী আর তাঁর পরিবারের কিছু ছবি ভাইরাল হতে দেখা যাচ্ছে ।আর যেখানে মাধুরী দীক্ষিতে ছোটো ছেলে দেখতে খুব কিউট লাগছে ।

আর মাধুরী তাঁর দুটি সন্তনা খুব খেয়াল রেখে থাকে ।আর তাদের সাথে সন্তানদের স্কুলে দিয়ে আসে ।আসলে মাধুরী দীক্ষিতের ৫০ তম জন্ম দিনে তাঁর তুই সন্তান ছবি সামনে এসেছে ।

About myadmin

Check Also

ব্রেকিংঃ হেলিকপ্টার ক্রাশে অজয়ের মৃত্যুর গুঞ্জন ফেসবুকে ভাইরাল!

অমিতাভ বচ্চন থেকে কাদের খান, সেলিব্রিটিদের মৃত্যুর ভুয়া খবর নিয়ে বার বারই সরগরম হয়ে ওঠে …