Home / অন্যান্য / বাংলাদেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড Just Denim এবার অংশ নিচ্ছে লন্ডন ফ্যাশন উইক – এ

বাংলাদেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড Just Denim এবার অংশ নিচ্ছে লন্ডন ফ্যাশন উইক – এ

বিশ্বের সবথেকে আইকনিক ফেব্রিক উল্যেখ করতে গেলে ডেনিমের নাম উল্লেখ না করলেই নয়। ১৩০ কোটি টাকার বাংলাদেশি ডেনিম রপ্তানী ইন্ডাস্ট্রীর দিকে তাকালেই স্পট বোঝা যায় যে অচিরেই এটি বাংলাদেশ তৈরী পোশাক শিল্পের মেরুদন্ডে পরিনত হতে যাচ্ছে। উরোপীয় ইউনিয়নের (ইইউ) ২৮ দেশে ডেনিম রফতানিতে বাংলাদেশ এখন শীর্ষে। পেছনে ফেলে এসেছি চীনকেও। দেশের পোশাক চাহিদা পুরনেও উল্লেখযোগ্য ভুমিকা রাখছে ডেনিম।

এরইমধ্যে দেশের ক্রেতাদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কিছু ব্র্যান্ড। ভোক্তা চাহিদা এবং রুচি মাথায় রেখে ডিজাইন এবং মান বজায় রাখায় সাফল্যের পথে তারা। আইকনিক কিছু স্টাইলের জন্যই তারা ব্যপক সাড়া পেয়েছেন।

এমনি একটি বাংলাদেশী ব্র্যান্ড Just Denim. বর্তমান বাংলাদেশে অন্যতমন ফ্যাশন ব্র্যান্ডগুলোর মধ্যে Just Denim একটি। দেশের অঙ্গনে বহুল আলোচিত এবং প্রশংশিত হবার পর এখন তারা আন্তর্জাতিক অঙ্গনেও পা রাখছে। London Fashion Week-এ বাংলাদেশ থেকে যে কয়টি ব্র্যান্ড অংশ নিতে যাচ্ছে তাদের মধ্যে Just Denim অন্যতম।

রুচিশীল ডিসাইন এবং উন্নত কোয়ালিটি এবং স্বাচ্ছন্দপুর্ণ কাপড় Just Denim-কে করছে বাংলাদেশের অন্যান্য ব্র্যান্ডগুলো থেকে আলাদা, দিয়েছে ভোক্তাদের মন জয় করার সুযোগ। Just Denim এখন ভোক্তা চাহিদার শীর্ষে। এক পরিসংখ্যানে দেখা গিয়েছে যে, ডিজাইন কোয়ালিটি এবং স্বাছন্দপুর্ণ কাপড় নির্বাচনের কারনেই Just Denim ভোক্তাদের পছন্দে অন্যতম।

কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে আছেন মোঃ ইউনুস আল নাঈম এবং পরিচালক হিসেবে রয়েছেন ঈশিতা জাহান তারা দুই জন ই তরুন উদ্যোক্তা। দুজনের বিচক্ষন পরিচালনায় Just Denim এগিয়ে যাচ্ছে সাফল্যে নতুন চুড়ায়। ২০১৪ সালে যাত্রা শুরু করে স্বল্প সময়ে Just Demin ক্রেতা সন্তুষ্টি যেভাবে নিশ্চিত করেছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। নতুন ব্যবসায়ীরা তাদের চলার পদচিহ্ন আনুসরন করছে বিশাল সংখ্যায়।

ছবি ঃ মোঃ ইউনুস আল নাঈম

আনুসরন করার পাশাপাশি অনুকরন করে মুনাফার চেষ্টাও করেছেন অনেকে তবে নতুন নতুন আধুনিক এবং রুচিশীল পণ্য উপহার দিয়ে ক্রেতাদের মনে স্থায়ী স্থান করে নিয়েছে Just Denim. তাই মাত্র কিছু মাসের ব্যবধানে নতুন একটি কোম্পানী থেকে বাংলাদেশের অন্যতম একটি ফ্যাশন ব্র্যান্ড হিসেবে ভোক্তাদের মনে জায়গা করে নিতে পেরেছে Just Denim.

Just Denim এর ফেসবুক পেজ – https://www.facebook.com/justdenimbd/

About myadmin