Home / খেলাধুলা / বাস্তবতাটার সঙ্গে পরিচয় করালেন সাকিব ·

বাস্তবতাটার সঙ্গে পরিচয় করালেন সাকিব ·

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টির জার্সিতে মাঠে নামতে মুখিয়ে থাকলেও শেষ পর্যন্ত খেলতে পারছেন না সাকিব। টি-টোয়েন্টিতে সাকিববের খেলা নিয়ে বিসিবি কিছুটা জল ঘোলা করলেও বাস্তবতাটার সঙ্গে পরিচয় করালেন সাকিব।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পাওয়ায় চট্টগ্রাম ও ঢাকা টেস্টের মতো শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিও খেলা হচ্ছে না তাঁর।

যদিও গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য সাকিবকে রেখেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছিলো বিসিবি।

গত ৫ ফেব্রুয়ারি (সোমবার) রাজধানীর হোটেল ওয়েস্টিনে এক অনুষ্ঠানে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলার প্রসঙ্গ নিয়ে সাকিব বলেছেন, ‘টি-টোয়েন্টি সিরিজে আসলে খেলার বোধহয় সম্ভবনা নেই। কারণ ডাক্তার বলেছে, পুরো ক্ষত সারতে আরো দুই সপ্তাহ লাগবে। সেরকম হলে আসলে কীভাবে খেলব। আশা করি, দুই সপ্তাহের মধ্যে পুনর্বাসন করে শ্রীলঙ্কায় নিদাহাস কাপে খেলতে পারব।’

সাকিবের মতো প্রায় একই কথা বললেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, ‘সাকিবের আঙ্গুলের যে বর্তমান অবস্থা তাতে প্রথম টি-টুয়েন্টিতে খেলার সম্ভবনা নেই বললেই চলে। তবে হালকা ঝুঁকি নিয়ে দ্বিতীয় ম্যাচে খেলতে পারে। তবে এখনই বলা কঠিন। আরও কিছু দিন গেলে বোঝা যাবে পরিস্থিতি কি।’

About admin

Check Also

সাকিবের পর বিশ্ব একাদশের হয়ে খেলছেন না আফ্রিদি

৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক চ্যারিটি টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বিশ্ব একাদশ। বিশ্ব একাদশের …