Home / বিনোদন / বিবাহ পরবর্তী সংবর্ধনায় তৌসিফ-জারা ছবি সহ

বিবাহ পরবর্তী সংবর্ধনায় তৌসিফ-জারা ছবি সহ

শুভ কাজটি সম্পন্ন করেছিলেন দিন চারেক আগেই, দীর্ঘ দিনের প্রেমিকা জান্নাতুল ফেরদৌস জারার সঙ্গে গত ৯ ফেব্রুয়ারি গাঁটছড়া বেঁধেছেন বেশ ধুমধাম করেই। বলা হচ্ছে, এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুবের কথা। ছোট পর্দার ব্যস্ততম এ অভিনেতা গত বছরের শেষ দিকেই গণমাধ্যমে জানিয়েছিলেন এ বছর ফেব্রুয়ারিতে নতুন জীবন শুরু করার কথা। বোঝাই যাচ্ছে, বিয়ের এ পরিকল্পনা অনেক আগে থেকে গুছিয়ে আসছিলেন তিনি।

গত সন্ধ্যায় রাজধানীর বেইলী রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে এক জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হলো তৌসিফ-জারার বিবাহ পরবর্তী সংবর্ধনা। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় তারকা নির্মাতা রেদওয়ান রনি, মাবরুর রশীদ বান্নাহ, মডেল সাফা কবির, অভিনেতা আদনান ফারুক হিল্লোল, অভিনেত্রী নওশীন, মৌসুমী হামিদ, অভিনেতা সিয়াম আহমেদসহ আরও অনেকেই।

তৌসিফের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মিডিয়ার কেউ নন, এ প্রসঙ্গে প্রিয়.কমকে তৌসিফ বলেছেন, ‘আমার স্ত্রী খুবই সাধারণ। একটি সুশীল ও সম্মানিত পরিবারের মেয়ে সে’।

উল্লেখ্য কনে জান্নাতুল ফেরদৌস জারার সঙ্গে দীর্ঘ দিনের প্রেম তার। ভালোবাসা ও ভাষার মাস হওয়ায় বিয়ের জন্য এ মাসটিকেই তারা বেছে নিয়েছিলেন।

এক নজরে দেখে নিন তৌসিফের বিবাহ পরবর্তী সংবর্ধনায় আগত অতিথিদের ছবি-

নব দম্পতি তৌসিফ-জারাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন নির্মাতা রেদওয়ান রনি ও মাবরুর রশীদ বান্নাহ। ছবি: সংগৃহীত।

নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন তৌসিফের বন্ধু ও সহকর্মী মডেল ও অভিনেত্রী সাফা কবির। ছবি: সংগৃহীত

ছিলেন সিনিয়র আর্টিস্ট নওশীন ও মৌসুমী হামিদরাও। ছবি: সংগৃহীত।

এ সময়ের আরেক জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদও শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন। ছবি:সংগৃহীত।

About myadmin

Check Also

কতটা সম্পদশালী শাহরুখ!

বলিউড তারকাদের মধ্যে কে কতটা ধনী সেটা যাচাই করতে হলে, কে কত টাকার কর দেন …