Home / লাইফস্টাইল / মিলনের আগে ও পরে যে যে জিনিসগুলি আপনার কখনই করা উচিৎ নয়,

মিলনের আগে ও পরে যে যে জিনিসগুলি আপনার কখনই করা উচিৎ নয়,

আপনি আপনার ৪০ বছরে বা তার পরেও আপনার জীবনের সেরা মিলনের সুখ পেতে পারেন । আসলে, আপনার তখন প্রচুর অভিজ্ঞতা থাকে, আপনি জানেন আপনার কি পছন্দ এবং আপনি সম্ভবত আপনার ইচ্ছা প্রকাশ সম্পর্কে লাজুক হন না। এমনকি প্রশিক্ষিত প্রেমিকদেরও প্রচলিত কিছু প্রাক এবং পরবর্তী মিলনের ভুল হয়, নাহলে অন্যথায় সুন্দর যৌন সংযম হতে পারে।

এই ৭ টি মূর্খ জিনিস করবেন না যা একটি মজাদার কোলাহলপূর্ণ পথ পেতে বাঁধা দিতে পারে ।

১. বাথরুম ব্যবহার করার জন্য বিছানা থেকে দৌড় লাগাবেন না।

আপনি হয়তো শুনেছেন যে মূত্রনালীর সংক্রমণ এড়াতে শারিরীক সম্পর্ক করার পরে অবিলম্বে প্রসাব করা উচিত। হিউস্টনের ব্যায়োল কলেজের মেডিসিনে প্রসবোত্তর ও স্ত্রীরোগবিদ্যা বিভাগের একজন অধ্যাপক জেনিফার বাম্প, এমডি বলেন অল্প প্রস্রাব কোন পার্থক্য করতে পারে না। তাই মিলনের পরে ধৈর্য্য রাখুন (প্রস্রাব করা দরকার, অবশ্যই)।

২. মদের বোতল শেষ করবেন না।

যখন একটি পুরো গ্লাস মদ আপনাকে মেজাজ আনতে সাহায্য করতে পারে, কিন্তু অত্যধিক মদ খাওয়া অসন্তোষজনক সম্পর্ক দিতে পারে। মিসৌরি-সেন্ট বিশ্ববিদ্যালয়ের এক গবেষণায় লুই বলেন, ১১% অ্যালকোহল ব্যবহারকারীরা প্রচণ্ড উত্তেজনা অর্জনের সমস্যায় ভোগেন ।

মদ না খাওয়া মানুষের সাথে তুলনা করা হয়, যারা মদ পান করছিল তাদের জন্য কঠিন সময় হয়েছিল যখন নারীরা চরম উত্তেজনায় আরো বেশি অনুপ্রাণিত হতে চেয়েছিল (মেনোপজের সময় লিঙ্গ নেভিগেট করতে সাহায্য প্রয়োজন।) কারণ: অ্যালকোহল আপনার স্নায়ুতন্ত্রের অংশগুলিকে দূর্বল করে দেয় যা প্রচণ্ড উত্তেজনায় গুরুত্বপূর্ণ।

৩. এই অবস্থান থেকে এড়িয়ে যান ।

আপনার শ্রোণীচক্র নিম্নলিখিত সেক্স গর্ভধারণের সম্ভাবনা বৃদ্ধি করতে পারে। এই ধরন আপনার শুক্রাণু মধ্যে শুক্রাণুর ভ্রমণ করতে সাহায্য করতে পারে, নিতম্বের ব্যাখ্যা। তাই আপনি গর্ভধারণ করেছেন কিনা তার ধারণা করতে চান বা না চান তা আপনার উপর নির্ভর করে, আপনি যৌনতার পরে কীভাবে মিথ্যা বলেন তা আপনাকে দেখতে হবে ।

৪. তাকে মিলিত হবার আগে স্নান করা থেকে বিরত থাকতে দেবেন না।

একটি অবিশোদ্ধিত অংশীদার আছে? তাকে জিজ্ঞাসা করুন সে তার লিঙ্গত্বক ধুয়েছে কিনা ; UTI- যার ফলে ব্যাকটেরিয়া সেখানে নির্মাণ হতে পারে এবং মিলনের সময় আপনার মধ্যে তা সঞ্চারিত হতে পারে। আপনি যদি তাকে জিজ্ঞেস করতে লজ্জা পান যে সে সেটি পরিষ্কার করেছে কিনা, তাহলে “আগেই উত্তেজনা বাড়ানোর জন্য ওরাল সেক্স করুন”। (ঘৃনা করো না )

৫. অতিরিক্ত রাতের খাবার খেয়েও না

ওয়াশিংটন, ডিসি-এর একটি স্ত্রীরোগ বিশেষজ্ঞ চেরিল ইগ্লসিয়াসা বলেন, স্বাস্থ্যকর খাবারগুলি প্রচুর পরিমাণে খেলে যেমন – সবজি, শিম জাতীয়, সমগ্র শস্য – মিলনের সময় আপনাকে অলস করতে পারে। (এছাড়াও এই ৮ অন্যান্য খাবার আপনার কাম কে একটি সুখী বুস্ট দিতে প্রমাণিত খাওয়ার হিসেবে বিবেচিত ।) লজ্জাজনক পরিস্থিতি প্রতিরোধ করতে এই খাবার এবং অন্যান্য উচ্চ ফাইবার খাদ্য মিলনের এক ঘন্টা বা দুই ঘন্টা আগে এড়ান । পরিবর্তে, একটি ছোট টুকরো চকলেট খান । এতে সেরোটোনিন মাত্রা বাড়ে যা মেজাজ বানাতে আপনাকে সাহায্য করে।

৬. পরিষ্কার করা ছাড়া যৌন খেলনা দূরে রাখুন ।

একটি সঠিকভাবে পরিষ্কার ছাড়া তারা কিছু সংক্রমণ-সৃষ্টিকারী অণুজীবকে বৃদ্ধি করতে পারে। নিজেকে রক্ষা করার জন্য একটি অ্যান্টি-ব্যাকটেরিয়াল রুমাল বা স্প্রে ব্যবহার করুন।

৭. এমন লুব্রিকেন্ট ব্যবহার করবেন না যাতে মেনথল অন্তর্ভুক্ত।

পেরিমেনোপাসাল এবং মেনোপাসালে মহিলাদের সাধারণত যোনিপথকে পাতলা অনুভব হয়, যাতে সংবেদনশীলতা বাড়ে । যদি লুব্রিকেন্টের মধ্যে মেন্থল অন্তর্ভুক্ত করা হয় যা জ্বালাময় হতে পারে। বিশেষ করে মেনোপজের বয়সের নারীদের জন্য, অস্বস্তিকর সন্ধ্যায এড়ানোর জন্য মেন্থল ছাড়া জল-ভিত্তিক লুব্রিকেন্টগুলির প্রস্তাব দেয়। (আমাদের ছবি : এই জৈব, অ্যলোভেরা ভিত্তিক ব্যক্তিগত লুব্রিকেন্ট।)

About myadmin

Check Also

বিনা পয়সার যে খাবারটি আজীবন যৌবন ধরে রাখে ও নতুন চুল গজায়

সমস্যা সমাধান ও রোগ নিরাময়ের জন্য আমরা কত কিনা করি। চিকিৎসা করতে গিয়ে বেশ ক্ষতি …