২৬শে এপ্রিল, ২০১৮ ইং, ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই শাবান, ১৪৩৯ হিজরী

যে কারণে হুমকি দিলেন ইডেনের ছাত্রলীগ নেত্রী তাছলিমা

মার্চ ৯, ২০১৮, সময় ১২:৪০ অপরাহ্ণ

ঐতিহাসিক ৭ মার্চ আওয়ামী লীগের জনসভায় ছাত্রলীগের নারী কর্মীদের মধ্যে চুলাচুলি হয়েছে এবং ইডেন কলেজের ছাত্রলীগের আহ্বায়ক তাছলিমা আক্তার আহত হয়েছেন এমন খবর কয়েকটি অনলাইন গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর নিজের ফেসবুক ওয়ালে যৌক্তিক কারণ ব্যাখ্যা করেছেন তিনি। মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এমন খবর প্রকাশ করায় শুধু নিন্দাই প্রকাশ করেননি তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার সৈনিক হিসাবে সাহসের সঙ্গে হুমকিও দিয়েছেন। ভোরের পাতার পাঠকদের জন্য তাছলিমা আক্তারের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

‘আমি তাছলিমা আক্তার, সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক আছি। আমাকে কেউ আঘাত করেনি, আমি আহতও হইনি। কিন্তু দুঃখের বিষয় এই যে, একটি ভুঁইফোড় অনলাইন পোর্টাল আজকের ঐতিহাসিক ৭ই মার্চের জনসভায় আমি আহত হয়েছি বলে খবর প্রকাশ করেছে।

এই ধরনের ভুঁইফোড় অনলাইন নিউজ পোর্টাল বরাবরই ছাত্রলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীকে নিয়ে উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশ করছে।ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে এবং জননেত্রী,দেশরত্ন শেখ হাসিনা’র সৈনিক হিসাবে সৎ সাহস নিয়ে বলতে পারি ছাত্রলীগের বিরুদ্ধে এসব অনলাইন পোর্টালের খবরকে আমরা পাত্তা দেই না।

একজন ছাত্রলীগের কর্মী বেঁচে থাকা অবস্থায় এদেশে জামায়াত- শিবির, বিএনপির পৃষ্ঠপোষকতায় পরিচালিত অনলাইন পোর্টালের কোন অস্তিত্ব থাকবে না। কারন, আমি তাছলিমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন শেখ হাসিনার আর্দশকে বুকে নিয়েই মরব। ছাত্রলীগকে বিতর্কিত করার অপচেষ্টা করবেন না। করলে,আপনাদের দাঁতভাঙ্গা জবাব দিতেও দ্বিধাবোধ করবো না। জয় বাংলা- জয় বঙ্গবন্ধু জয়তু দেশরত্ন শেখ হাসিনা।’