Home / Uncategorized / যে কারনে আত্মহত্যা করলেন ‘কুসুমদোলা’ সিরিয়ালের অভিনেত্রী!!

যে কারনে আত্মহত্যা করলেন ‘কুসুমদোলা’ সিরিয়ালের অভিনেত্রী!!

শুক্রবার রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরে মৌমিতা সাহা নামে ‘কুসুমদোলা’ সিরিয়ালের এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

অভিনেত্রীর নিজ ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। অবসাদে ডুবে আত্মহত্যা করছেন ধারণা করছে পুলিশ। বেশ কিছুদিন ধরেই তাঁর হাতে কাজকর্ম বেশি ছিল না। তাঁর জেরেই ওই অভিনেত্রী অবসাদগ্রস্ত হয়ে পড়েন বলে সন্দেহ পুলিশের।

জানা গেছে, হুগলির ব্যান্ডেলের বাসিন্দা মৌমিতা রিজেন্ট পার্কের ফ্ল্যাটে থাকতেন। সেখান থেকেই নিয়মিত শুটিংয়ের কাজে যেতেন। একাধিক টেলিভিশন সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। সাম্প্রতিক ‘কুসুমদোলা’ সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। নিয়মিত নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেন মৌমিতা। কিন্তু প্রায় দেড়মাস ধরে তাঁর কোনও ছবি ফেসবুকে দেখা যায়নি। পুলিশের ধারণা মানসিক অবসাদের জেরেই মৃত্যুর পথ বেছে নিতে পারেন উঠতি অভিনেত্রী।

২৩ বছরের মৌমিতার বাড়ি ব্যান্ডেলে। কাজের সুবাদে তিনি রিজেন্ট পার্কে ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকতেন। শুক্রবার তাঁকে বারবার ফোন করে না পেয়ে বাড়িওয়ালাকে ফোন করেন মৌমিতার বাবা-মা। তিনি এসে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। বারবার ধাক্কাধাক্কি করেও কোনও সাড়া না মেলায় পুলিশে খবর দেন ওই ব্যক্তি। পুলিশ এসে দরজা ভেঙে মৌমিতার মৃতদেহ উদ্ধার করে। গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যান থেকে ঝুলছিলেন তিনি।

মৃতদেহের পাশ থেকে এক সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সেখানে অভিনয়ের জগতে সাফল্য না মেলায় অবসাদের কথাই বলা হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মৌমিতার মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষা করে দেখছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তবে যেভাবে মৃতদেহ উদ্ধার হয়েছে, তাতে হত্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। শুক্রবার রাতে যখন রিজেন্ট পার্কের ফ্ল্যাট থেকে মৌমিতার মৃত্যদের উদ্ধার করা হয়। ফ্ল্যাটের কোলাপসেবল গেটটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। সেই তালা ভেঙে যখন পুলিশ ঘরে ঢোকে তখন বেডরুমের দরজাও খোলা ছিল। মৌমিতার দেহ সিলিং ফ্যানে ঝুলছিল। অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সূত্রের খবর, নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একাধিক পোস্ট ডিলিট করেছিলেন অভিনেত্রী। বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে নায়িকার সোশ্যাল মিডিয়ার আপডেটগুলি খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। তাঁর কললিস্টও চেক করা হবে বলে জানা গিয়েছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ। পাশাপাশি তদন্তের অন্যান্য কাজও নির্দিষ্ট নিয়ম মেনেই চলছে

এর আগে আরও দুই টিভি অভিনেত্রী বিতস্তা সাহা এবং দিশা গঙ্গোপাধ্যায়ের আত্মহত্যার ঘটনা সংবাদে শিরোনামে উঠে এসেছিল। সেই তালিকায় এবার যুক্ত হল মৌমিতা সাহার নাম।

About myadmin

Check Also

ফরজ গোসল করা অসম্ভব হলে কী করবেন?

জিজ্ঞাসা : এমন অবস্থায় গোসল ফরজ হয়েছে, যখন গোসল করার অবস্থা নেই, তখন ওই অবস্থায় …