Home / বিনোদন / শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন মুহূর্তের কিছু ছবি

শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন মুহূর্তের কিছু ছবি

শাবনূরের সঙ্গে ছেলে নেহান- বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তিনি। যাকে ৯০ দশক থেকে এ পর্যন্ত আসা শোবিজ তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চিত্র তারকা হিসেবে বিবেচনা করা হয়।

তিনি আর কেউ নন, সবার প্রিয় অভিনেত্রী শাবনূর। তবে এক সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা এখন পুরোদস্তুর সংসারী। স্বামী-সন্তান নিয়ে তার দিন কাটে আদর্শ বাঙালি নারীর মতোই ঘরোয়া ভাবনায়।

শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন কিছু মুহূর্ত

শাবনূরের একমাত্র ছেলে আইজান নেহান। নেহানকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে আসতে দেখা যায় শাবনূরকে। সম্প্রতি বাংলাদেশ ফিল্মক্লাবের বনভোজনেও নেহানকে নিয়ে আসেন তিনি।

সেখানে শাবনূরের সাথে ছেলের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে নেহান আগের চেয়ে বেশ বড় হয়েছে।

শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন কিছু মুহূর্ত

মা-ছেলের এ আবেগঘণ ছবিগুলো ইতোমধ্যে ভক্তদের নজরকেড়েছে। ভক্তরা হয়তো ভেবেছিলেন ছেলেও মায়ের পথ ধরে সিনেমায় আসবে। কিন্তু ভক্তদের সেই ধারণাটা বেশকিছুদিন আগেই ভেঙে দিয়েছিলেন শাবনূর।

তিনি এক সাক্ষাৎকারে ছেলের সম্পর্কে বলতে গিয়ে বলেন , ‘ছেলে আমার বড় হয়ে দেশসেরা ক্রিকেটার হবে। অভিনেতা, ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার নয়, ছেলেকে তিনি ক্রিকেটারই বানাতে চান। সবাই চায় তার সন্তান ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার হোক কিন্তু আমি তেমনটা চাইনা।’

শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন কিছু মুহূর্ত

‘আমার ইচ্ছা আইজানকে আমি ক্রিকেটার হিসেবে তৈরি করবো।’ তিনি আরো বলেন, ‘আইজান এখন বেশ বড় হয়েছে। সে খেলতে চায়। ক্রিকেটের প্রতি তার অাগ্রহ বাড়াতে আমরা তার খেলার জন্য কয়েকটি ব্যাট ও বল কিনে দিয়েছি।

শাবনূরের সঙ্গে ছেলে নেহান, দেখুন মা-ছেলের আবেগঘন কিছু মুহূর্ত

সে ওইসব নিয়েই এখন খেলে। ’তবে শাবনূরের স্বামী অনিক চান ছেলে বড় হয়ে নামকরা ডাক্তার হোক। কিন্তু আমি ওকে ক্রিকেটার হিসেবেই দেখতে চাই।’

About admin

Check Also

মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট! কিন্তু কেন?

ছবিতে বিভিন্ন সময়ে নানা কারণে বিতর্কের ঝড় তুলেছে বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তিনি শুধু …