Home / বিনোদন / শাবনূর-পপির সঙ্গে হঠাৎ এভ্রিল

শাবনূর-পপির সঙ্গে হঠাৎ এভ্রিল

রূপালী পর্দার একসময়ের দর্শকপ্রিয় দুই চিত্রনায়িকা শাবনূর ও পপি। বর্তমানে তারা দুজনেই চলচ্চিত্রে অনিয়মিত। তবে ইদানিংকার চলচ্চিত্র সম্পর্কিত যে কোনো অনুষ্ঠানে তাদের দেখা যায়।

বরাবরের মতো এবারও শাবনূর-পপি এসেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজনে। সেখানেই ভিশন ইলেকট্রনিক্স-এর ব্র্যান্ড মডেল হিসেবে প্রথমবারের মতো হাজির হন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারানো জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল।

বনভোজনের শেষ পর্বে একমঞ্চে এসেছিলেন শাবনূর-পপি। খয়েরি বোরকা আর চোখে কালো চশমায় হাস্য-উজ্জ্বল মুডে দেখা যাচ্ছিল শাবনূরকে। অন্যদিকে, গোলাপি পোশাকে পপি তার গ্ল্যামারাস দিয়ে মুগ্ধতা ছড়াচ্ছিলেন।

তাদের পাশে মঞ্চে হাসিমুখে দেখা যায় এভ্রিলকে। তিনি মঞ্চে এসে বলেন, আমি একটি সুন্দরী প্রতিযোগিতা থেকে মিডিয়াতে এসেছি। আমার পাশে শাবনূর-পপি আপুরা আছেন, ওনারা ফিল্মের সফল নায়িকা।

এভ্রিল বলেন, চলচ্চিত্রে কাজ করতে এখানকার মানুষদের সাথে আমার মেলামেশা বেশি হবে। আশা করছি আমি প্রতিবার এমন চমৎকার আয়োজনের সাথে থাকতে পারবো।

চলচ্চিত্র পরিচালক সমিতির আয়োজনে এবারের বার্ষিক আয়োজন অনুষ্ঠিত হয় গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে। সেখানে পরিচালক ছাড়া উপস্থিত ছিলেন চিত্রতারকা, প্রযোজক, ক্যামেরাম্যানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

About admin

Check Also

সিনেমার জন্য শরীরে একটা সুতাও না রেখে রাজি

প্রবল সুন্দরী, দুধে-আলতা গায়ের রং আর মিষ্টি ব্যবহারে সকলের কাছেই প্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। …