Home / অপরাধ / শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর নিহত, চট্টগ্রামে স্বস্তি

শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর নিহত, চট্টগ্রামে স্বস্তি

র‌্যাবের মাদকবিরোধী অভিযানে সোমবার রাতে চট্টগ্রাম নগরীর ডেবারপাড় এলাকায় নিহত হয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর আলী। এ ঘটনায় বায়োজিদসহ নগরবাসী কিছুটা স্বস্তি বোধ করছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও শুক্কুরের নিহত হওয়ার ঘটনায় চট্টগ্রামে মাদকের আগ্রাসন কিছুটা হলেও কমবে বলে আশা করছে।

চট্টগ্রাম নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী শুক্কুর আলী (৪৫) বায়োজিদ এলাকার মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করতেন। তার বিরুদ্ধে ১০টির বেশি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শুক্কুর আলী দীর্ঘদিন ধরে চট্টগ্রামে বসবাস করছিলেন। মাদক বিক্রি ছিল তার মূল ব্যবসা। তিনি বেশ কয়েকবার গ্রেপ্তার হন।

এ ব্যাপারে জানতে চাইলে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আতাউর রহমান খোন্দকার বলেন, ‘শুক্কুরের নামে এই থানায় ১০টি মাদক মামলা রয়েছে। তাকে আমরা বেশ কয়েকবার গ্রেপ্তার করেছি। কিছুদিন আগে সে দুই বছরের জেল খেটে বের হয়েছে। তাকে এক কথায় মাদক সম্রাট বলা যায়।’

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সোমবার দিবাগত রাত দুইটার দিকে বায়েজিদ বোস্তামির ডেবারপাড় জামতলার বাংলাদেশ ব্যাংক কলোনির পূর্ব পাশের এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ শুরু করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

About myadmin

Check Also

স্ত্রীকে মেরে জেলে স্বামী, ছাড়িয়ে আনলেন নির্যাতিতা নিজেই

প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতেন অটোরিকশাচালক স্বামী মো: মাসুদ। এসব নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ তো দূরের কথা …