Home / বিনোদন / সহকর্মীদের পাশে পেয়ে উচ্ছ্বসিত আহমেদ ইমতিয়াজ বুলবুল

সহকর্মীদের পাশে পেয়ে উচ্ছ্বসিত আহমেদ ইমতিয়াজ বুলবুল









দেশের বরেণ্য কণ্ঠশিল্পী, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল গুরুতর অসুস্থ। তার হার্টে ৮টি ব্লক ধরা পড়েছে। চিকিৎসার জন্য চারদিন ‘ইব্রাহিম কার্ডিয়াক’ এর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে শিগগিরই তার হার্টে বাইপাস সার্জারি করা হবে।









বুলবুল৫৫তার এই অসুস্থতার খবর পেয়ে তার কাছে ছুটে গেছেন সহকর্মীরা। কালজয়ী সংগীতশিল্পী মনির খানসহ আরো অনেকে গতকাল রাতে ইমতিয়াজ আহমেদ বুলবুলকে দেখতে যায়। আর নিজের অসুস্থতার সময় সহকর্মীদের কাছে পেয়ে বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েন বুলবুল। সহকর্মীদের সাথে এই মুহুর্তগুলো ফ্রেমবন্দি করলেন ‘জাপান বাংলাদেশ কালচারাল ফোরাম’র পরিচালক অভি মঈনুদ্দিন।









বুলবুল৪৪তিনি ছবিগুলো নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বেই উন্নত চিকিৎসা হবে শ্রদ্ধেয় আহমেদ ইমতিয়াজ বুলবুল ভাইয়ের। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে, বুলবুল ভাই ও তার ছেলে মুন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বুলবুল ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছি, আমিন। আন্তরিক ধন্যবাদ প্রিয় রাজু ভাইয়া।’









বুলবুল৩উল্লেখ্য, ছয় বছর ধরে পরিচালক বুলবুলকে গৃহবন্দি করে রাখা হয়েছে। এ জন্য তার হৃদরোগ ধরা পড়েছে এবং দ্রুত অস্ত্রোপচার করাতে হবে বলে। ফেসবুক পোস্টের মাধ্যমে এইসব কথা জানিয়েছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল নিজেই।









বুলবুলের এই ফেসবুক পোস্ট থেকে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসে। তারপর তিনি সব খোঁজ খবর নিয়ে নিজ ইচ্ছায় বুলবুলের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন। এবং প্রধানমন্ত্রী তার উন্নত চিকিৎসার সব ব্যবস্থা গ্রহণ করছেন।









 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বেই উন্নত চিকিৎসা হবে শ্রদ্ধেয় আহমেদ ইমতিয়াজ বুলবুল ভাইয়ের….শিগগিরই…

Posted by Ovi Moinuddin on Wednesday, May 16, 2018

About myadmin

Check Also

ক্লাস ফোরে পড়া অবস্থায় কিভাবে অভিনয় এলেন মধুমিতা? জানলে অবাক হবেন !!

অভিনেত্রী হওয়ার কোনও অ্যাম্বিশন ছিল না ছোট পরদার ইমন, মানে মধুমিতা সরকারের। ২০১১-র ২৪ জুন। …