২১শে আগস্ট, ২০১৮ ইং, ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

‘সেক্স টয়’ পরীক্ষার জন্য পুরুষ চাই…

মার্চ ৮, ২০১৮, সময় ৭:৪৫ পূর্বাহ্ণ

বছরে ২২ দিনের ছুটি। মাইনে ভারতীয় মুদ্রায় প্রায় ৩২ লক্ষ টাকা। এছাড়াও পরিবারের জন্য কেনাকাটায় মিলবে বিশেষ ছাড়। মাঝেমধ্যেই বিদেশ ভ্রমণের সুযোগ। তাও আবার সম্পূর্ণ কোম্পানির খরচায়। এখানেই শেষ নয় সারা বছরের জন্য ফ্রিতে জিম করার সুযোগও পাবেন। পাবেন ফ্রি-র মোবাইল পরিষেবাও। এমন লোভনীয় চাকরি ভারতে কেন সারা বিশ্বে কোথাও খুঁজে পাবেন? চেষ্টা করে দেখুন না। চোখ-কান খোলা রাখলে এবং সুস্থ-সবল শরীরের অধিকারী হলে অবশ্য পাবেন। ঠিক এই অফারটিই দিচ্ছে ব্রিটেনের এক বেসরকারি কোম্পানি।

কিন্তু এর জন্য আপনাকে কী করতে হবে? কেমন দক্ষতা লাগবে এই লোভনীয় চাকরিটি পেতে গেলে? শারীরিক দক্ষতা লাগবে। যৌনমিলনে দক্ষ হতে হবে। হ্যাঁ, তাহলেই মিলবে উপরোক্ত সুযোগ-সুবিধা। রীতিমতো বিজ্ঞাপন দিয়েই সেক্স টয় পরীক্ষা করার উপযুক্ত মানুষ খুঁজছে ব্রিটেনের সিলিকন সেক্স ওয়ার্ল্ড।

এর জন্য ঘটা করে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। যাতে লেখা হয়েছে, ‘কখনও এমন চাকরির স্বপ্ন দেখেছেন? যাতে আপনি বিশ্বের সেরা সেক্স প্রোডাক্টগুলি পরীক্ষা করার সুযোগ পাবেন?’ এর থেকেই বোঝা যায়, একাধিক কৃত্রিম যৌনমিলনের সামগ্রীও পরীক্ষা করতে হবে চাকরিপ্রার্থীকে। তার তুল্যমূল্যও বিচার করে বিস্তারিত রিপোর্ট দিতে হবে। তাঁর রিপোর্টের উপর ভিত্তি করেই সেক্স টয়ের গুণগত মান ঠিক হবে।

বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই নাকি শোরগোল পড়ে গিয়েছে। ব্রিটিশ মুলুকে। ইতিমধ্যেই অনেকে এমন চাকরির জন্য আবেদন জানিয়েছেন। সমস্ত আবেদন খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। তারপর মার্চ মাসের ২০ তারিখ সম্ভাব্য প্রার্থীদের বাছাই করা হবে। অনেকেই এই বিজ্ঞাপনকে বেসরকারি সংস্থার প্রচারের নয়া পন্থা বলে উল্লেখ করেছেন। তবে নিন্দুকরা যাই বলুন না কেন এমন চাকরির স্বপ্ন অনেকেই দেখছেন। আপনি আবেদন জানাবেন কি?- সংবাদ প্রতিদিন