Home / খেলাধুলা / ৩২.১ নম্বর আইন নিশ্চিত করছে, এটা আউট!

৩২.১ নম্বর আইন নিশ্চিত করছে, এটা আউট!

একেবারেই অজপাড়াগাঁয়ের একটি খেলা। যেখানে একটি আউটের সিদ্ধান্ত নিয়ে সমস্যা দেখা দেয়। সমস্যা সমাধানে তারা শরণাপন্ন হয় খোদ আইসিসির। আউটের ভিডিওটি আইসিসির কাছে পাঠিয়ে হামজা নামের এক ক্রিকেটপ্রেমী জানতে চান, আইসিসির আইন কি বলে এ বিষয়ে।

জানা গেছে, ঘটনাটি পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলের। বোলারের একটি ডেলিভারি ব্যাটসম্যান মারার চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যাটে ঠিক মতো লাগেনি। বলটা ঘুরতে ঘুরতে ব্যাটসম্যানের দুই পায়ের মাঝ দিয়ে আঘাত হানে স্ট্যাম্পে। বোলার ‘নিশ্চিত’, এটি আউট। কিন্তু ব্যাটসম্যান ক্রিজে অনড়। তার ভাবনায়, এটা কীভাবে আউট হয়!

মজার এই ঘটনাটা ভিডিও করেন হামজা নামে এক ক্রিকেটপ্রেমী। তিনি এই ভিডিও পাঠিয়েছেন সরাসরি আইসিসির কাছে। হামজা জানতে চেয়েছিলেন, এটা আউট কি না? তাঁকে অবাক করে দিয়ে আইসিসিও ফিরতি টুইট করেছে। সেই টুইটে বলা হয়, ‘সকালে হামজা নামের এক ভক্ত ভিডিওটি পাঠিয়ে জানতে চেয়েছেন, এটা আউট কি না? ব্যাটসম্যানটির জন্য দুর্ভাগ্য যে ৩২.১ নম্বর আইন নিশ্চিত করছে…এটা আউট!’

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা প্রত্যন্ত অঞ্চলের ক্রিকেট নিয়েও মাথা ঘামাবে, তা অনেকে ভাবতেও পারেননি। আর তাই ভাইরাল হওয়া হামজার সেই ভিডিওতে আইসিসির ফিরতি টুইট দারুণ প্রশংসা কুড়িয়েছে।

About myadmin

Check Also

বিছানা থেকে নামতেই পারছেন না তাসকিন, দোয়া চাইলেন সবার কাছে

আফগানিস্তানের বিপক্ষে ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি বাংলাদেশের ডানহাতি পেসার তাসকিন আহমেদের। ফিটনেসজনিত সমস্যার …