Home / বিনোদন / এতো কাছে শাকিব-অপু! কী কথা হলো তাদের

এতো কাছে শাকিব-অপু! কী কথা হলো তাদের

কলকাতায় শাকিব খানের শুটিং সেটে ছেলে জয়কে নিয়ে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। সেখানে জয়কে নিয়ে শাকিব এবং অপু পৃথকভাবে ফ্রেমবন্দি হয়েছেন। কিন্তু তাদের একসঙ্গে কোনো ছবি পাওয়া যায়নি।

একটি ছবিতে দেখা গেছে শ্রাবন্তী-অপু-জয়, আবার আরেকটি ছবিতে শাকিব-শ্রাবন্তী-জয়। এতো কাছে শাকিব-অপু! তাদের মাঝে কী কথা হয়েছিল? বিষয়টি নিয়ে কৌতূহল রয়েছে সবার মাঝে।

শাকিব খান এখন কলকাতায় জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করছেন। ছবিটিতে শাকিবের সহশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার।

সেই শুটিং সেটে দেখা গেলো শ্রাবন্তীর কোলে জয়, পাশে হাস্যোজ্জল শাকিব। এমন একটি ছবি প্রথম প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেইজে প্রকাশ করা হয়। এদিকে অপু বিশ্বাস তার ফেসবুক পেইজে একটি ছবি প্রকাশ করেন। সেখানে দেখা যায়, শ্রাবন্তী, জয় ও অপুকে।

শাকিব-অপু মুখোমুখি হয়েছিলেন। কী কথা হয়েছিল তাদের মাঝে? সেই শুটিং সেটের একাধিক সূত্র থেকে জানা গেছে, শাকিব-অপু মুখোমুখি হয়েছিলেন ঠিকই, কিন্তু তাদের মাঝে কোনো কথা হয়নি।

তবে শাকিব-অপুর ছেলেকে শুটিং সেটে পেয়ে শ্রাবন্তী, পায়েলসহ সবার মাঝে তুমুল আনন্দ দেখা যায়। এসময় শুটিং সেটের অনেকেই জয়ের সঙ্গে ছবি তোলেন।
অপু বিশ্বাস গত ১৮ মার্চ ব্যক্তিগত সফরে ভারতে গিয়েছেন। সেখানে শাকিবের শুটিং সেটে কিছু সময় থেকে ছেলে জয়কে নিয়ে শিলিগুড়ি চলে যান। কিছুদিন পরেই ঢাকায় ফিরবেন এই নায়িকা।

About admin

Check Also

মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট! কিন্তু কেন?

ছবিতে বিভিন্ন সময়ে নানা কারণে বিতর্কের ঝড় তুলেছে বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তিনি শুধু …