Home / বিনোদন / এ কী চেহারা কারিনার !

এ কী চেহারা কারিনার !









বলিউডপাড়ায় জিরো ফিগারের ধারণা এনে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। সে অবশ্য অনেক দিনে আগের কথা। কেরিয়ারের শুরুর দিকে চমক দেওয়ার একটা প্রবণতা নায়িকাদের থাকে। তা করতেই জিরো ফিগার হয়েছিলেন করিনা কাপুর। বিসর্জন দিয়েছিলেন তাঁর ঢলঢল লাবন্য। তা নিয়ে বিস্তর চর্চা, সমালোচনা ইত্যাদি হয়েছে। অনেকদিন পর আবার সেই একই কারণে খবরের শিরোনামে করিনা কাপুর।









জিরো ফিগার হয়ে করিনা যখন শোরগোল তুলেছিলেন, তারপর পেরিয়ে গিয়েছে অনেকটা সময়। বলিপাড়ার মসনদে এখন দীপিকা, আলিয়ারা। রাজত্ব পালটেছে সময়ের নিয়মে, রাজপাট অন্যের হাতে গিয়েছে, কিন্তু যে ট্রেন্ড তিনি সেট করেছিলেন তা আর বদলায়নি। অর্থাৎ নায়িকারা এখনও এই ‘স্কিনি’ হওয়ার মোহে আবিষ্ট। হাতেগরম প্রমাণ জ্যাকলিন ফার্নান্ডেজ। মাধুরী দীক্ষিতের আইকনিক চরিত্র মোহিনী হয়ে ওঠার বাসনায় ‘এক দো তিন’ গানে নেচেছিলেন জ্যাকলিন। ‘বাঘি-২’ ছবির সেই গান নিয়ে বিস্তর হইচই পড়ে। নাচের তুলনা তো ছেড়েই দিয়েছিলেন অনেকে, কেননা মাধুরীর মতো নাচে দক্ষ অভিনেত্রীর সঙ্গে পাল্লা দেওয়া চাট্টিখানি কথা নয়। সৌন্দর্যও ঈশ্বরপ্রদত্ত। কিন্তু জ্যাকলিন যে ফিগারে এ নাচে ধরা দিয়েছিলেন, তাতেই চোখ কপালে ওঠে অনেকের। যে নাচের লাস্যে পুরুষের মন মজানোর কথা, সেখানে পাঁজরের হাড় দেখা যাচ্ছে নায়িকার। স্কিনি হওয়াই এখনকার রীতি। কিন্তু হাড় দেখে কার মনেই বা প্রেম জাগতে পারে! সুতরাং বিস্তর সমালোচনা। অনেকেই বলছিলেন, এসব করিনা কাপুরেরই অবদান। কেননা রোগা হতে হতে জিরো হওয়ার বাসনা ও নমুনা তিনিই দেখিয়েছিলেন।









ফের একই কারণে কটাক্ষের মুখে করিনা। সম্প্রতি এক ফ্যাশন শোয়ে দেখা গিয়েছে তাঁকে। সেখানেও একই অবস্থা। করিনার পাঁজরের হাড় স্পষ্ট। এহেন হাড় জিরজিরে নায়িকাকে দেখে মোটেই খুশি নন তাঁর অনুগামীরা। মাতৃত্বকালীন সময়ে করিনাকে দেখে অনেকেরই ভাল লেগেছিল। মা করিনাকেও পছন্দ করেছেন অনেকে। আর তৈমুরকে নিয়ে তো কথাই নেই। কিন্তু সে সব দিন পেরিয়ে আবার নিজের সাইজ জিরো অবতারে ফিরে গিয়েছেন নায়িকা। আর তা নিয়েই নেটদুনিয়ায় দেদার মশকরা।









সাইজ জিরোর বিরোধিতা করে প্লাস সাইজ মডেলরাও দাপিয়ে কাজ করছেন। কোনও কোনও নায়িকা সাফ জানিয়েছেন, স্কিনি হওয়ার কোনও বাসনা তাঁদের নেই। স্রেফ অভিনয় দিয়েই তাঁরা মানুষের মনের কানে দাগ কাটতে চান। তবে করিনার এই নতুন ফিগার যেন জানিয়ে দিল, বেবো আছেন বেবোতেই।









About myadmin

Check Also

মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট! কিন্তু কেন?

ছবিতে বিভিন্ন সময়ে নানা কারণে বিতর্কের ঝড় তুলেছে বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তিনি শুধু …