Home / বিনোদন / রাখি বন্ধন সিরিয়ালে এই খুদে রাখির আয় কত জানেন? শুনলে চমকে যাবেন.

রাখি বন্ধন সিরিয়ালে এই খুদে রাখির আয় কত জানেন? শুনলে চমকে যাবেন.

স্টার জলসার একটি বিখ্যাত সিরিয়াল রাখি বন্ধন।এই সিরিয়ালের কাহিনী মূলত দুই ভাই বোনকে নিয়ে।বন্ধন হলো ভাই ও রাখি বোন।ছোটোবেলায় একটি দুর্ঘটনায় তাদের বাবা মা মারা যাওয়ার পর ওরা জ্যেঠু জ্যেঠীর সাথে থাকে।

জ্যেঠুর আবার দুই সন্তান।রাখির বয়স পাঁচ বছর ও দাদা বন্ধনের বয়স ১২। সিরিয়ালের কাহিনী অনুযায়ী রাখির জ্যেঠী চায় রাখু ও বন্ধনকে ঘর থেকে তাড়িয়ে দিতে।অপরদিকে জ্যেঠু আবার ওদের দুজনকে ভালোবাসে।যদিও জ্যেঠীর ভয়ে সেই ভালোবাসা মুখে প্রকাশ করতে পারেনা।বড়ো ভাই বন্ধন পড়াশুনো করার সুযোগ না পেলেও সে চায় তার ছোটো বোনকে উচ্চ শিক্ষিত করতে।এখানে রাখি যেই স্কুলে পড়ে সেটি অতি ব্যয়বহুল স্কুল যেখানে শ্রেণীবৈষম্যের প্রচুর চল।

এই সিরিয়ালের মাধ্যমে একজন খুদে অভিনেত্রী হিসাবে বেশ দর্শকপ্রিয় হয়েছে রাখি অর্থাৎ কৃতিকা চ্যাটার্জী।মাত্র চার বছর বয়সেই অভিনয় জগতে এসে খুব অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেছে।অভিনয়ের পাশাপাশি রাখি ভালো ছবিও আঁকতে পারে।

রাখী
এই বয়সেই সে যা আয় করেছে তা একজন শিক্ষিত ব্যক্তিও করতে পারবেনা।একজন খুদে তারকা হিসাবে এটি একটি রেকর্ডও বলা চলে।প্রতিদিন ৮-১০ ঘন্টা স্টুডিওতেই কেটে যায় রাখির।এখনও পর্যন্ত তার মোট আয় ১৪ লক্ষ টাকা।যা একজন খুদে তারকা হিসাবে অসম্ভব বিশাল টাকা।তার অভিনয়ের এই প্রতিভার জন্য ২০১৭ সালে তাকে সেরা খুদে তারকার পুরস্কারও দেওয়া হয়েছে।

About admin

Check Also

মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট! কিন্তু কেন?

ছবিতে বিভিন্ন সময়ে নানা কারণে বিতর্কের ঝড় তুলেছে বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তিনি শুধু …