Home / বিনোদন / শীঘ্রই সালমানের পরিবারের অংশ হতে চলেছেন সোনাক্ষী সিনহা!

শীঘ্রই সালমানের পরিবারের অংশ হতে চলেছেন সোনাক্ষী সিনহা!

সোনাক্ষী সিনহা শীঘ্রই – ২০১৭ সালের প্রথমের দিকে ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং অনুস্কা শর্মার আশীর্বাদের খবর এসেছিল। যাকে শুধু গুজব বলা হয়েছিল, যার সত্যতা এখন সকলেই জানেন। তবে সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ২০১৮ সালে আরেকটি বলিউড অভিনেত্রীর আশীর্বাদ হওয়ার কথা হতে যাচ্ছে।

হ্যাঁ, এ অন্য কেউ নয় বরং দাবাং গার্ল সোনাক্ষী সিনহা। গত কয়েক বছর ধরে, শত্রুক্খন সিনহার কন্যা বান্টি সাজদেবের সাথে প্রেম করছেন এবং এখন খবর এসেছে যে তিনি খুব শীঘ্রই বান্টির সাথে আশীর্বাদ করতে চলেছেন।আসুন বিস্তারিত জানি এই ব্যাপারে।

সোনাক্ষীর আশীর্বাদ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সত্রুক্খন সিনহার কন্যা সোনাক্ষী সিনহা। সোনাক্ষী সালমান খানের ‘দাবাং’ মুভিতে সালমানের বিপরীতে অভিনয় করে তার কর্মজীবন শুরু করেন।









বয়ফ্রেন্ডের সাথে আশীর্বাদ

সোনাক্ষী সিনহা শীঘ্রই হতে চলেছেন সালমানের পরিবারের অংশ, আশীর্বাদের তারিখ সামনে…

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, সোনাক্ষি তার কথিত প্রেমিক বান্টির সঙ্গে আশীর্বাদ করতে চলেছেন। আশীর্বাদের তারিখ এখনও স্থির হয়নি।

২০১২ থেকে ডেট করছেন

সোনাক্ষী সিনহা শীঘ্রই হতে চলেছেন সালমানের পরিবারের অংশ, আশীর্বাদের তারিখ সামনে…









এই দুজন ২০১২ সাল থেকে একে অপরের সাথে ডেটিং করছেন। বান্টি এবং তার পরিবারের সাথে সোনাক্ষীকে বেশ কয়েকবার দেখা গেছে। যদিও সোনাক্ষী হোক বা বান্টি তাদের উভয়েরই প্রেমের সম্পর্ক স্বীকার করেননি।
অনেক হিরোইনের সাথে নাম জড়িয়ে ছিল

বান্টির নাম ইতিমধ্যে সুস্মিতা সেন, দীয়া মির্জা, নেহা ধুপিয়া এবং সামিরা রেড্ডির মতো অভিনেত্রীদের সাথে জড়িত ছিল। কিন্তু কিছু বছর ধরে সোনাক্ষির সাথে তার নাম যুক্ত হয়েছে।

৪ বছরের মধ্যে বিয়ে ভেঙে যায়

২০০৯ সালে বান্টি অম্বিকা চৌহানের সাথে বিয়ে করেন। সালমান তাদের বিয়েতে এক আকস্মিক এন্ট্রি নিয়েছিলেন। তবে চার বছর পর সম্পর্ক ভেঙ্গে যায়। বলে রাখি, অম্বিকা ক্রিকেটার যুবরাজ সিংয়ের ম্যানেজার ছিলেন।









কি করেন বান্টি?

সোনাক্ষী সিনহা শীঘ্রই হতে চলেছেন সালমানের পরিবারের অংশ, আশীর্বাদের তারিখ সামনে…

তিনি সিএসই কনসালটেন্সি কোম্পানির একজন অংশীদার। এই কোম্পানির কিছু শেয়ারের মালিকানাধীন রয়েছে বিরাট কোহলির। যে বান্টির খুব ঘনিষ্ঠ বন্ধু। বান্টি একটি ক্রীড়া এবং সেলিব্রিটি ম্যানেজার হিসাবে পরিচিত।

বলিউড পার্টিতে একসাথে

সোনাক্ষী সিনহা শীঘ্রই হতে চলেছেন সালমানের পরিবারের অংশ, আশীর্বাদের তারিখ সামনে…









বান্টি ও সোনাক্ষীকে একসঙ্গে অনেক বলিউডের পার্টিতে দেখা যায়। তারা তাদের সম্পর্ককে অনেক গোপন করার চেষ্টা করেছেন, কিন্তু বলিউডের গলিতে গলিতে তাদের সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছে।

সলমান খানের পরিবারের সাথে গভীর সম্পর্ক আছে

সোনাক্ষীর প্রেমিক বান্টি সালমান খানের ভাই সোহেল খানের শালা।

যাই হোক না কেন আমরা প্রেমিক বান্টি আর সোনাক্ষীকে তাদের নতুন জীবনের জন্যও অভিনন্দন জানাই।









About myadmin

Check Also

মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট! কিন্তু কেন?

ছবিতে বিভিন্ন সময়ে নানা কারণে বিতর্কের ঝড় তুলেছে বলিউডের চলচ্চিত্র পরিচালক-প্রযোজক মহেশ ভাট। তিনি শুধু …