Home / আন্তর্জাতিক / শহর কলকাতায় চলন্ত বাসে তরুণীকে দেখে হস্তমৈথুন, ভাইরাল ভিডিও

শহর কলকাতায় চলন্ত বাসে তরুণীকে দেখে হস্তমৈথুন, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই মেট্রো কাণ্ডে উত্তাল হয়ে উঠেছিল তিলোত্তমা কলকাতা। চলন্ত মেট্রোতে এক যুগলকে আলিঙ্গন করতে দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল ‘মেট্রো দাদু’দের। তবে এবার সেই শহরেই যা ঘটল তা দেখে কী বলবেন দাদুরা? আবার শহরে প্রশ্নের মুখে মহিলাদের নিরাপত্তা। চলন্ত বাসে এক মহিলার পিছনে বসে বেমালুম হস্তমৈথুন করে চলেছেন এক ব্যক্তি। বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে সেই ঘটনা ভিডিও করে সরাসরি তা ফেসবুকে দিয়েছেন সেই তরুণী।

ঘটনার সূত্রপাত, শনিবার সকাল বারোটা নাগাদ। ওই তরুণী ফেসবুকে লিখেছেন, “আমি ও আমার এক বান্ধবী সকাল ১২টা নাগাদ হেদুয়া থেকে বাড়ির পথে ফিরছিলাম ৩০বি/১ বাসে। হঠাৎ বাসের মধ্যে দেখি এই লোকটি আমাদের দিকে তাকিয়ে একরম অভদ্র আচরণ করছে সকলের সামনে। তবুও কেউ কোনও প্রতিবাদ জানাল না। শেষমেশ কন্ডাক্টরকে বলতেই তিনি হেসে বলে দিলেন, কী করব বলুন, কার মনে কী আছে কী করে বুঝব। আমি চিৎকার করলাম বাসে। ওনাকে ধরুন উনি আমাদের সঙ্গে অভদ্রতা করছেন। কিন্তু কেউ কোনও প্রতিবাদ করল না। এই ঘটনাটা পনেরো দিন আগেও ঘটেছিল। তখন ভয় পেয়ে গিয়েছিলাম তাই প্রতিবাদ করিনি। এবার করলাম। প্রতিবাদ চাই। বাস নম্বরঃ ৩০বি/১, ডব্লুবি ২৫সি৬৬৩৮।” গোটা ঘটনাটিই তাঁর ফেসবুক পোস্ট থেকে জানা গিয়েছে। তবে তরুণীর সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হয়নি। নেটদুনিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে তাঁর এই ভিডিও।

মেট্রোর ঘটনা চোখে লেগেছিল সেই সমস্ত বয়স্ক ‘দাদু’দের। গণপ্রহারের মুখে পড়তে হয়েছিল সেই যুগলকে। কিন্তু এবার কী বলবেন তাঁরা? কোথায় গিয়ে দাঁড়িয়েছে আমাদের শহরে মহিলাদের নিরাপত্তা? মহিলারা কি কেবলই লালসার সরঞ্জম, প্রশ্নটা কিন্তু উঠছে? মেট্রোতে যুগলের আচার-আচরণ চোখে লেগেছিল, তাই তাঁদের কপালে জুটেছিল গণপ্রহার। কিন্তু একটা চলন্ত বাসে একজন হস্তমৈথুন করছে। তা চোখে পড়ল না কারও? প্রতিবাদ করার পরেও এই মহিলার পাশে এসে দাঁড়ালেন না কোনও দাদু, কাকু, দাদা! কেন? প্রতিবাদের ক্ষেত্রেও এত বৈষম্যতা কেন? প্রতিবাদ করতে কেন এত নির্বিকার আমার শহর? ভদ্রতার সীমা লঙ্ঘন করা ওই ব্যক্তিকে কারও কেন বলার সাহস হল না, “ও দাদা মহিলাদের সামনে কী করছেন?”

About myadmin

Check Also

গোসলেই কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন তিনি!

শখ পূরণ করার জন্য কোটি কোটি টাকা খরচ করা মানুষের অভাব নেই পৃথিবীতে। তেমনই একজন …