Home / আন্তর্জাতিক / বিশ্বের এই দেশগুলোতে বেশি দেহব্যবসা হয়

বিশ্বের এই দেশগুলোতে বেশি দেহব্যবসা হয়

এই দেহ ব্যবসায় শীর্ষে খারাপ ২৪টি দেশ! এবার আসুন জেনে নিন, তালিকায় আছে যে দেশগুলো।









১.কিউবা: নিসর্গ, সংস্কৃতি ও চুরুটের স্বর্গরাজ্য খ্যাত দ্বীপরাষ্ট্র কিউবায় প্রতি বছর পাড়ি জমান অজস্র পর্যটক। তবে এদের বড় একটি অংশ আসেন দেহের আকর্ষণে। শুধু প্রাপ্তবয়স্ক নয় মনপছন্দ নাবালক দেহও ব্যবসায় সুলভে পাওয়া যায় এই দেশে।

২.রাশিয়া: গত এক দশকে রাশিয়ায় দেহ ব্যবসার রমরমা শুরু হয়েছে। মূলত উত্তর আমেরিকা ও ইউরোপের অন্যান্য দেশের পর্যটকরাই এখানে যৌনতার টানে ছুটে আসেন। তবে রুশ যৌন বাজারে দালালদের দাপট একটু বেশি। তাই, দালাল থেকে সাবধান থাকতে হবে ৷









৩.আর্জেন্টিনা: ১৮৮৭ সাল থেকে এদেশে বৈধতা পেয়েছে সমকামিতা। এই কারণে আর্জেন্টিনায় সমকামী দেহ ব্যবসায়ীদের চাহিদা তুঙ্গে। সরকারের পক্ষ থেকেও সমকামী পর্যটকদের আকর্ষণ করতে নানা উদ্যেগ নেওয়া হয়েছে। দেহ ব্যবসায়পর্যটনের হাত ধরেই অর্থনীতি চাঙ্গা করতে চাইছে মারাডোনার দেশ।

৪. বুলগেরিয়া: দেহ ব্যবসায় পর্যটনের পীঠস্থান সানি বিচ রিসোর্ট ঘিরে তৈরি হয়েছে বাস্তব ও কল্পনার অভাবনীয় মিশেল। শোনা যায়, এই সৈকতে প্রতিদিন কয়েক হাজার দেহ ব্যবসায়ী ভিড় জমান। তাঁদের অনেকেই আসেন প্রতিবেশী দেশ থেকেও।









৫. দক্ষিণ কোরিয়া: এদেশে লালসা নিয়ে শুচিবায়ু নেই। ক্ষণিকের বিছানার সঙ্গী জোগাড় করতে বিশেষ পরিশ্রম করার দরকার হয় না। গুরুত্বপূর্ণ শহরগুলিতে রয়েছে একাধিক এসকর্ট সার্ভিসের ব্যবস্থা। হোটেলে কয়েক ঘণ্টার জন্য ঘর ভাড়াও পাওয়া যায় সুলভে।









About myadmin

Check Also

গোসলেই কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন তিনি!

শখ পূরণ করার জন্য কোটি কোটি টাকা খরচ করা মানুষের অভাব নেই পৃথিবীতে। তেমনই একজন …