Home / আন্তর্জাতিক / পৃথিবীর সবথেকে ধনী ব্যাক্তিদের স্ত্রীদের কেমন দেখতে ?

পৃথিবীর সবথেকে ধনী ব্যাক্তিদের স্ত্রীদের কেমন দেখতে ?

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের তো আমরা প্রায় সকলেই চিনি, কিন্তু তাদের অর্জনে আড়ালে থেকে যারা অনুপ্রাণিত করছে তাদের কি চিনি? বিশ্বের সেরা ধনী ব্যক্তিদের স্ত্রীদেরকে দেখবো আজকের আয়োজনে। চলুন দেখে আসা যাক









১. মার্ক জুকারবার্গ এবং প্রিসিলা চ্যানঃ মার্ক জুকারবার্গ প্রিসিলা চ্যান কে বিয়ে করেন ১৯ মে ২০১২ সালে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের পালো আলতোয় জুকারবার্গের নিজ বাসভবনে বিয়ের অনুষ্ঠাটি হয়। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিতরা বিয়ের কথা জানতেন না। তারা ভেবেছিলেন চ্যানের গ্র্যাজুয়েশন উদযাপনের জন্যই এই অনুষ্ঠান। কিন্তু এই অনুষ্ঠানেই নিজের নকশা করা রুবি পাথরের একটি আংটি কনে চ্যানকে পড়িয়ে দেন জুকারবার্গ।









২. ওয়ারেন বাফেট এবং অ্যাসট্রিড ম্যাঙ্কসঃ ১৯৫২ সালে বাফেট সুসান বাফেটকে বিয়ে করেন। তাদের তিন সন্তান রয়েছে- সুসি, হাওয়ার্ড ও পিটার। ১৯৭৭ সালে বাফেট দম্পতি পৃথকভাবে থাকতে শুরু করে যদিও ২০০৪ সালে সুসান মারা যাওয়ার পূর্ব পর্যন্ত তারা বিবাহিত ছিল। তাদের সন্তান সুসি ওমাহাতে থাকে এবং সেখানে জনহিতৈষীমূলক কাজ করে। ২০০৬ সালে ছিয়াত্তরতম জন্মদিনে বাফেট তাঁর দীর্ঘদিনের পরিচিত অ্যাসট্রিড ম্যাঙ্কসকে বিয়ে করেন।









৩. বিল গেটস এবং মেলিন্ডা গেটসঃ বিল গেটস মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান, সাবেক প্রধান সফটওয়্যার নির্মাতা এবং সাবেক সিইও। তিনি ১৯৯৪ সালের ১লা জানুয়ারী তারিখে মেলিন্ডা ফ্রেঞ্চ- কে বিয়ে করেন।

৪. ল্যারি পেজ এবং লুসিন্ডা সাউথওয়ার্থঃ লরেন্স “ল্যারি” পেইজ একজন আমেরিকান কম্পিউটার বিজ্ঞানী এবং ইন্টারনেট উদ্যোক্তা। তিনি সের্গেই ব্রিন এর সাথে গুগল প্রতিষ্ঠিত করেন। ২০০৭ সালে পেইজ লুসিন্ডা সাউথওয়ার্থকে বিয়ে করেন। পেইজ এখন এক সন্তানের জনক।









৫. জেফ এবং ম্যাকেঞ্জি বেজোসঃ জেফ বেজোস হচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স সাইট আমাজনের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯২ সালে তার ভবিষ্যত জীবনসঙ্গীর সঙ্গে পরিচিত হন। তার এক বছর পরে ১৯৯৩ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।









About myadmin

Check Also

গোসলেই কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন তিনি!

শখ পূরণ করার জন্য কোটি কোটি টাকা খরচ করা মানুষের অভাব নেই পৃথিবীতে। তেমনই একজন …