Home / খেলাধুলা / অবাক ক্রিকেট বিশ্ব! সাকিবের পরিবর্তে বিশ্ব একাদশে জায়গা পেল ১৭ বছরের নেপালি ক্রিকেটার

অবাক ক্রিকেট বিশ্ব! সাকিবের পরিবর্তে বিশ্ব একাদশে জায়গা পেল ১৭ বছরের নেপালি ক্রিকেটার

বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার কথা ছিল বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং তামিম ইকবালের। কিন্তু হঠাৎ করেই বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব।









সাকিব বর্তমানে ব্যস্ত রয়েছেন আইপিএল নিয়ে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে এবারের আসরে খেলছেন তিনি। করছেন দারুণ পারফর্মেন্স। কিন্তু হঠাৎ করেই ব্যক্তিগত কারণ দেখিয়ে বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন তিনি।

আইসিসি ওয়েবসাইট নিশ্চিত করেছে সাকিবের সরে দাঁড়ানোর বিষয়টি। এ প্রসঙ্গে তারা লিখেছে, সাকিব আল হাসান সেই ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছে। খুব শিগগির তার বদলির নাম ঘোষণা করা হবে।









তার পরিবর্তে ডাকা হয়েছে নেপালের টিনেজার সন্দীপ লামিচেনকে। আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলা এই তরুণ স্পিনার নেপালি শেনওয়ার্ন নামে ক্রিকেটবিশ্বে পরিচিত।

প্রলঙ্করী ঝড়ে ওয়েস্ট ইন্ডিজের একাধিক স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। এরই সংস্কার কাজের অর্থ সংগ্রহের জন্যই আগামী ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশ একটি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। বিশ্ব একাদশে আছেন শহীদ আফ্রিদি, ইয়ন মরগান, রশিদ খান, থিসারা পেরেরা, হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটাররা।









About স্টাফ রিপোর্টার

Check Also

ইসরায়েলের সাথে খেলা বাতিল করলো আর্জেন্টিনা

ইসরায়েলের সাথে খেলা বাতিল করলো আর্জেন্টিনা। মেসি এবং আর্জেন্টাইন ফুটবল টীমের আপত্তির কারণে আর্জেন্টিনা বনাম …