Home / বিচিত্র সংবাদ / স্ত্রী’র সাথে ঝগড়া করে একি কান্ড স্বামীর!

স্ত্রী’র সাথে ঝগড়া করে একি কান্ড স্বামীর!

স্বামী-স্ত্রী’র ঝগড়া কোন সংসারেই-বা হয় না! কমবেশী দাম্পত্য জীবনে একটু একটু বড় ছোট কান্ড ঘটেই থাকে। তবে এবার অবাক কান্ড ঘটালেন রাগী এক অভিমানী স্বামী। স্ত্রী’র সাথে রাগ করে ধারালো অস্ত্র দিয়ে কুঁপিয়ে বিচ্ছিন্ন করেছেন নিজের দুই হাতের দু’টি আঙ্গুল।









ঘটনাটি সোমবার (১৪ মে) দুপুরে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোল্লাপাড়া এলাকায় ঘটিয়েছেন রাগী স্বামী মো. আজিজ (২৮)। সে স্থানীয় আব্দুর রশিদের ছেলে ও ইটভাটা শ্রমিক। স্থানীয়রা আঙ্গুল হারা স্বামীকে চিকিৎসার জন্য পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।









ঘটনার সত্যতা জানিয়ে স্থানীয় উল্টাছড়ি ইউপির ১নং ওয়ার্ড মেম্বার মো. রিপন জানান, দুুপুরে আ: আজীজের স্ত্রী পারভিন আক্তার পাশবর্তী এলাকা হাসানগরস্থ বাপের বাড়িতে বেড়াতে যাওয়ার বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে বাপের বাড়িতে যেতে স্বামী আজিজ একাধিবার আপত্তি জানালেও স্ত্রী কথা না শোনায় অভিমান করে ঘরে থাকা দা দিয়ে নিজ বাম হাতের দুটি আঙ্গুল কুপিয়ে হাত থেকে বিচ্ছিন্ন করে ফেলেন অভিমানী স্বামী!









তিনি আরো জানান, স্থানীয় যুবকরা তা পরবর্তীতে সোশ্যাল নেটওয়ার্কে (ফেইসবুকে) পোস্ট করলে ঘটনাটি মোল্লাপাড়া এলাকায় উৎসুক জনতার ভিড় জমে।









পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমেন চাকমা জানায়, তার মিডল ফিংগার এন্ড ইনডেকস ফিংগার এক্সিডেন্ট এম্পুটেশন হয়েছে। যা জোড়া লাগানো সম্ভব নয়। দুর্ঘটনাস্থলে ভালোভাবে ড্রেসিং করে সেলাই দেয়া হয়েছে। যা সেরে উঠতে ১০/১৫ দিন লাগবে।

About myadmin

Check Also

আলুর মধ্যে গোলাপ গাছের কাণ্ড পুতে দিন আর তারপর দেখুন কি হয়…

আমি জানি সেই মুহূর্ততা খুব কষ্টের যখন কেউ আপনাকে গোলাপ উপহার দেয়, আর কিছুদিন পর …