Home / বাগদান নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বাগদান নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান হয়ে গেছে এমন গুঞ্জন চলছিলো বেশ কিছুদিন ধরেই। অনেক গণমাধ্যম এরই মধ্যে জানিয়েছে, খুব শ্রীঘ্রই বিয়ে করছেন তারা। তবে নিজেদের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কিছুই বলেননি প্রিয়াঙ্কা বা নিক।

এমন্তাবস্থায় নয়াদিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে হঠাৎ অনামিকা থেকে আংটি খুলে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোমবার (৬ আগস্ট) সকালে পাপারাজ্জিদের ক্যামেরায় ধারণ করা ভিডিওতে ধরা পড়ে এই ঘটনা।

এই ভিডিওতে দেখা গেছে, নিক জোনাসের সদ্য পড়ানো ‘বাগদানের আংটি’ অনামিকা থেকে খুলে ফেলেন তিনি। খোলার পর সেই আংটি নিজের জিনসের পকেটে লুকিয়ে রাখেন। তারপর ফ্যানদের অটোগ্রাফ দিয়ে গাড়িতে উঠে যান। প্রিয়াঙ্কা কেন বাগদানের আংটি খুলে ফেললেন?

এর আগে নিক জোনাসের সঙ্গে বিয়ে এবং বাগদান নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কা। সেখানে প্রিয়াঙ্কা পুরো ব্যাপারটি তার ব্যক্তিগত বিষয় বলে উল্লেখ করেন। প্রিয়াঙ্কা বলেন, ‘আমার জীবনের শতকরা ৯০ শতাংশ জনগণের জন্য। কিন্তু বাকী যে ১০ শতাংশ রয়েছে, সেটা একান্তই আমার নিজস্ব। সেখানে কী করছি, তার ব্যাখ্যা আমার কাউকে দেওয়ার প্রয়োজন নাই।’

ঠিক কোন কারণে সুপারস্টার সালমান খানের বিপরীতে বিশাল বাজেটের ছবি ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, তা এখনও স্পষ্ট নয়। এ নিয়ে বলিউডে নানা জল্পনা চলছে। অনেকে ধরেই নিয়েছেন, নিকের সঙ্গে বিয়ের কারণে ছবিটি ছেড়েছেন তিনি।

সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম ‘পিপল ডটকম’ জানিয়েছে, বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাস এখন বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। প্রিয়াঙ্কার অনামিকায় বাগদানের আংটি পরিয়ে দিয়েছেন নিক। আর তা হয়েছে গত ১৮ জুলাই, লন্ডন শহরে, প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে।

এছাড়া গত ২৭ জুলাই পরিচালক আলী আব্বাস জাফর টুইটারের মাধ্যমে জানান, ‘ভারত’ ছবিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, ‘ভারত’ ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াঙ্কা। কারণ, তার জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে।’

‘ভারত’ ছবি ছাড়ার পর প্রিয়াঙ্কার ওপর ভয়ানক খেপেছেন সালমান। তিনি এতটাই রেগে আছেন যে সবাইকে জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে তিনি কাজ করবেন না।

অন্যদিকে শোনা গেছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এবার হলিউডের আরেকটি ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন। সে কারণেই ‘ভারত’ ছবিটি ছেড়েছেন তিনি। তবে প্রিয়াঙ্কার জীবনে যাই ঘটুক না কেন তিনি যে তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা পছন্দ করছেন না তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন সবাইকে।

About myadmin

Check Also

এই গরুর ওজন ৫২ মন! বিক্রি করবেন কত টাকায় জানেন ?

রাজাবাবুর উচ্চতা ৬ ফুট ৭ ইঞ্চি। ৮ ফুট লম্বা। বুকের মাপ ১২ ফুট। ওজন প্রায় …